কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঢাকা দক্ষিণের যারা কাউন্সিলর প্রার্থী

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ৫৭টি ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রাতদ্বন্দ্বিতা করছেন ৩৯১ জন। দু’একটি ওয়ার্ড ছাড়া প্রতিটি ওয়ার্ডেই রয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও অন্যতম বিরোধী দল বিএনপি সমর্থিত প্রার্থী। দু’দলেরই বিদ্রোহী প্রার্থী রয়েছে প্রায় প্রতিটি ওয়ার্ডে। দক্ষিণ সিটিতে ৫২ নম্বর ওয়ার্ডে রয়েছে সর্বোচ্চ ১২ জন প্রার্থী। অপরদিকে সবচেয়ে কম প্রার্থী রয়েছে ১৭ নম্বর ওয়ার্ডে। এই ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন মাত্র ৩ জন প্রার্থী।

এছাড়া ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৯টি সংরক্ষিত (নারী) আসনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯৮ জন নারী। এর মধ্যে ১১ নম্বর আসনে (৩৫, ৩৬ ও ৩৭ নম্বর ওয়ার্ড) আছেন সর্বাধিক ১০ জন প্রার্থী। ৯ নম্বর আসনে (ওয়ার্ড ২৪, ২৫ ও ২৯) প্রার্থীর সংখ্যা সবচেয়ে কম, মাত্র ২ জন। জনকণ্ঠের পাঠকদের সুবিধার্থে প্রার্র্থিতে নাম, প্রতীক এবং দলীয় পরিচয় তুলে ধরা হলো।

১ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৮ জন। এদের মধ্যে ওয়াহিদুল হাসান মিল্টন (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ হুমায়ুন কবির (ঝুড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্য প্রার্থীরা হলেনÑ কবির আহমদ (কাঁটা চামচ), কাজী ফরিদ আহম্মদ তপন (লাটিম), নিছার উদ্দিন আহমেদ কাজল (ঠেলাগাড়ি), মোঃ জামাল উদ্দিন জামান (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ ফারুক উল ইসলাম (রেডিও), মোঃ মামুনুর রশিদ আখন্দ (করাত),

২ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এদের মধ্যে মোঃ আনিসুর রহমান (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং হাবিবা চৌধুরী (টিফিন ক্যারিয়ার) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্যরা হলেনÑ মোঃ আবদুল মান্নান (ঠেলাগাড়ি), মোঃ কামরুল হাসান (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ জামিলুর রহমান (ঝুড়ি), মোঃ সালাহউদ্দিন খান (করাত), শামচুল আলম ভূঁইয়া (রেডিও)।

৩ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এদের মধ্যে মোঃ আফছার উদ্দিন (লাটিম) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ আবুল হোসেন (করাত) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকি প্রার্থীরা হলেনÑ ইউসুফ আলী (টিফিন ক্যারিয়ার), মুহাম্মদ শহীদুল ইসলাম (ঘুড়ি), মোঃ মাকসুদ হোসেন (কাঁটা চামচ), মোঃ সেলিম (ঠেলাগাড়ি)।

৪ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৮ জন। এদের মধ্যে মোঃ মাসুদ হাসান (ঝুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ গোলাম মোস্তফা (ঠেলাগাড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্যরা হলেনÑ এএইচএম কামাল উদ্দিন আহমেদ (ঘুড়ি), মোঃ গোলাম হোসেন (রেডিও), মোঃ মোরসালিন (মিষ্টি কুমড়া), মোঃ মোস্তফা কামাল (করাত), সাইদ আকতার মাওলা (লাটিম), হারুন অর রশিদ (ব্যাডমিন্টন র‌্যাকেট)।

৫ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১০ জন। এর মধ্যে মোঃ আশ্রাফুজ্জামান (রেডিও) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ হামিদুল হক (কাঁটা চামচ) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকি প্রার্থীরা হলেনÑ আজাদ মোঃ সাদেকুল ইসলাম (করাত), আবদুল মালেক (ঠেলাগাড়ি), একে মোস্তাফিজুর রহমান (লাটিম), ওমর ফারুক মজুমদার (এয়ারকন্ডিশনার), মোঃ ইসমত তাকির (মিষ্ট কুমড়া), মোঃ ইসমাইল সরদার (ঘুড়ি), মোঃ নাছির উদ্দিন মজুমদার (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ মাকসুদ হোসেন (টিফিন ক্যারিয়ার)।

৬ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৫ জন। এদের মধ্যে মোঃ সিরাজুল ইসলাম ভাট্টি (রেডিও) আওয়ামী লীগ সমর্থিত এবং শামসুল হুদা (ঘুড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্যরা হলেনÑ মোঃ ওয়ালি উল্লাহ (ঠেলাগাড়ি), মোঃ কফিল উদ্দিন (লাটিম), মোঃ গোলাম শাফী মাহিউদ্দিন (টিফিন ক্যারিয়ার)।

৭ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৪ জন। এদের মধ্যে আবদুল বাসিত খান (রেডিও) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ সামছুল হুদা (ঠেলাগাড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকি দু’জন হলেনÑ এডিএম মোস্তফা বাদশা (ঘুড়ি), মোঃ ইসমাইল হোসেন (টিফিন ক্যারিয়ার)।

৮ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১০ জন। এদের মধ্যে মোঃ সুলতান মিয়া (লাটিম) আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এবং মোঃ ইসমাইল হোসেন (রেডিও) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেন- গাজী মাজারুল ইসলাম গোফরান (টিফিন ক্যারিয়ার), মিয়া হোসেন (ঝুড়ি), মোঃ আশ্রাব হোসেন রাসেল (ঠেলাগাড়ি), মোঃ ফিরোজ আলম (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ মোসেলহ উদ্দিন আহমেদ (এয়ারকন্ডিশনার), মোহাম্মদ আকরাম উজ্জামান টিটন (করাত), মোহাম্মদ আলো (ট্রাক্টর), সাবিনা জাহান (ঘুড়ি)।

৯ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এদের মধ্যে একেএম মমিনুর হক সাইদ (ঠেলাগাড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মকবুল আহমেদ আখন্দ (লাটিম) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্য প্রার্থীরা হলেনÑ আরিফুর রহমান (করাত), মুকছেমুল হাকিম খান (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ আনোয়ার হোসেন (রেডিও), মোঃ আবদুর রহমান (ঘুড়ি)।

১০ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৫ জন। এদের মধ্যে মারুফ আহমেদ মনসুর (ঠেলাগাড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোহাম্মদ হারুনুর রশীদ (রেডিও) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্য তিন প্রার্থী হলেনÑ মনসুর আলী (কাঁটা চামচ), মোঃ জুবের আলম খান (ঘুড়ি), মোঃ শাহনেওয়াজ পারভেজ (লাটিম)।

১১ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এরা হলেনÑ এবিএম হেলাল উদ্দিন (রেডিও), ফিরোজ আলম মিলন (ঝুড়ি), মোঃ দেলোয়ার হোসেন (ঘুড়ি), মোঃ হামিদুল হক (ট্রাক্টর), সেলিম আহমেদ (ঠেলাগাড়ি) এবং মোঃ মোশারফ হোসেন (লাটিম)।

১২ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এদের মধ্যে গোলাম আশরাফ তালুকদার (ঠেলাগাড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং ফজলে রুবাইয়াত (ঘুড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ আবুল মনসুর (ঝুড়ি), একে সাইফুল কবির আহমদ (টিফিন ক্যারিয়ার), শেখ নেয়ামত উল্লাহ নবু (রেডিও) এবং শেখ সেকান্দর আলী (লাটিম)।

১৩ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৯ জন। এদের মধ্যে মোস্তবা জামান (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ লোকমান হোসেন ফকির (ব্যাডমিন্টন র‌্যাকেট) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকি প্রার্থীরা হলেনÑ আনজুমান আরা বেগম (কাঁটা চামচ), এসএইচ রুবাইয়াত রাকিব (রেডিও), কাজী হাসিবুর রহমান (ঝুড়ি), মনির আহমেদ মনা (মিষ্ট কুমড়া), মোঃ বোরহান উদ্দিন (লাটিম), মোঃ সামসুল হক ঢালী (ঠেলাগাড়ি) এবং হুমায়ুন কবির মজুমদার (টিফিন ক্যারিয়ার)।

১৪ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৫ জন। এদের মধ্যে মোঃ সেলিম (ঠেলাগাড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোহাম্মদ রকিবুল হক (এয়ারকন্ডিশনার) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ আনোয়ার হোসেন খান (রেডিও), ইলিয়াছুর রহমান (ঘুড়ি) এবং মোহাম্মদ শাহ আলম খান (ট্রাক্টর)।

১৫ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এদের মধ্যে জাকির হোসেন স্বপন (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ আবুল খায়ের বাবলু (ঠেলাগাড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকি চারজন হলেনÑ আহমেদ আসিফুল হাসান (ব্যাডমিন্টন র‌্যাকেট), মুহাম্মদ রফিকুল ইসলাম ভূঁইয়া (রেডিও), মোঃ তোফাজ্জল হোসেন ভূঁইয়া (লাটিম) এবং মোঃ শফিক উদ্দিন ভূঁইয়া (ঝুড়ি)।

১৬ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৫ জন। এদের মধ্যে মোঃ হোসেন হায়দার (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ সিরাজুল ইসলাম (রেডিও) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকি তিনজন হলেনÑ আবু আকতার (লাটিম), জাফর মোঃ সাদেকুর রহমান (ঝুড়ি) এবং মোঃ অপু শিকদার (ঠেলাগাড়ি)।

১৭ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৩ জন। এদের মধ্যে সালাউদ্দিন আহমেদ ঢালী (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ সাইদুর রহমান (ঠেলাগাড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্য এক প্রার্থী হলেনÑ মোঃ আকতার হোসেন নিরু।

১৮ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এদের মধ্যে জসীম উদ্দিন আহমেদ (টিফিন ক্যারিয়ার) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ জাহাঙ্গীর হোসেন (ঠেলাগাড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকি প্রার্থীরা হলেনÑ এস এম মতিউর রহমান (ঝুড়ি), কেএম জোবায়ের এজাজ (লাটিম), মোঃ আবদুল খালেক (ঘুড়ি), মোঃ এসকেন্দার মোল্যা (রেডিও) এবং মোঃ জামাল উদ্দিন (ট্রাক্টর)।

১৯ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এদের মধ্যে মুন্সী কামারুজ্জামান (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ আরিফুল ইসলাম (রেডিও) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকি চার প্রার্থী হলেনÑ আবু জুবায়ের মোঃ মিরাতিল্লাহ্্ (করাত), মোহাম্মদ আবদুল জাকির (ঠেলাগাড়ি), মোহাঃ আবুল বাশার (লাটিম) এবং সৈয়দ মাহমুদুল হক আক্কাছ (ট্রাক্টর)।

২০ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৮ জন। এদের মধ্যে ফরিদ উদ্দিন আহম্মেদ রতন (ঠেলাগাড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ জাহিদ হোসেন (রেডিও) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্যরা হলেনÑ আবদুল বাসেত (টিফিন ক্যারিয়ার), আমনত উল্লা চৌধুরী (ঝুড়ি), মোঃ খায়রুল হাসান জুয়েল (মিষ্টি কুমড়া), মোঃ জাকির হোসেন জিকু (ট্রাক্টর), সারোয়ার ওয়াদুদ চৌধুরী (লাটিম) এবং হারুন চৌধুরী (ঘুড়ি)।

২১ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এদের মধ্যে এম এ হামিদ খান (ঠেলাগাড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং খাজা হাবিবুল্লাহ হাবিব (রেডিও) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ এস এম এনামুল হক (ঘুড়ি), মঈন উদ্দিন আহমেদ (কাঁটা চামচ), মোহাম্মদ আসাদুজ্জামান (লাটিম) এবং মোঃ শাহাব উদ্দিন আহম্মেদ মিন্টু (ঝুড়ি)।

২২ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এ ওয়ার্ডে দু’দলই উন্মুক্ত রেখেছে। প্রার্থীরা হলেনÑ ফ ক ম ইকবাল (রেডিও), জাকির হোসেন মিলন (ঠেলাগাড়ি), মোঃ আবেদ আলী (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ তারিকুল ইসলাম সজীব (ঘুড়ি), মোঃ মনিরুল হক বাবু (লাটিম) এবং হাজী আঃ কুদ্দুস (মিষ্টি কুমড়া)।

২৩ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এদের মধ্যে মোঃ হুমায়ুন কবির (রেডিও) আওয়ামী লীগ সমর্থিত এবং সাইদ হোসেন সোহেল (লাটিম) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ এম এ আকবর (ঝুড়ি), মাসুম আহমেদ (ঠেলাগাড়ি), মুজিবর রহমান খান (ঘুড়ি) এবং হাজী মোঃ আলমগীর (ট্রাক্টর)। ২৪ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৯ জন। এদের মধ্যে মোশাররফ হোসেন (ঠেলাগাড়ি) আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ মোঃ ইসমাইল (মিষ্টি কুমড়া), মোঃ কামাল হোসেন (রেডিও), মোঃ দেলোয়ার হোসেন (লাটিম), মোঃ নজরুল ইসলাম (ঝুড়ি), মোঃ মোশারফ হোসেন (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ লোকমান হোসেন (টিফিন ক্যারিয়ার), সফি উদ্দিন আহমেদ সেন্টু (ঘুড়ি) এবং হাজী মোঃ মনির হোসেন (কাঁটা চামচ)।

২৫ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৪ জন। এদের মধ্যে হাজী মোঃ দেলোয়ার হোসেন (লাটিম) আওয়ামী লীগ সমর্থিত এবং হাজী আলতাফ হোসেন (রেডিও) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকি দুই প্রার্থী হলেনÑ মোঃ মনির হোসেন (ঘুড়ি) এবং হাজী রিয়াজ আহমেদ (ঝুড়ি)।

২৬ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৮ জন। এদের মধ্যে মোঃ ওসমান গণি (লাটিম) আওয়ামী লীগ সমর্থিত এবং মীর আশরাফ আলী আজম (মিষ্টি কুমড়া) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ মোঃ হাসিবুর রহমান (রেডিও), বমিউল আলম সুইট (ঝুড়ি), মতিউর রহমান জামাল (ব্যাডমিন্টন র‌্যাকেট), মতিউর রহমান মিনার (টিফিন ক্যারিয়ার), মোঃ মঞ্জুরুল ইসলাম (ঠেলাগাড়ি) এবং মোঃ সেলিম খান (ঘুড়ি)।

২৭ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১১ জন। এদের মধ্যে ওমর বিন আব্দাল আজিজ (মিষ্টি কুমড়া) আওয়ামী লীগ সমর্থিত এবং শাহীদা মোর্শেদ (লাটিম) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ আবদুর রহমান (টিফিন ক্যারিয়ার), মোঃ আনিসুর রহমান হুমায়ুন (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ ইয়াসিন (ঘুড়ি), মোঃ জিন্নাত আলী (রেডিও), মোঃ ফায়সাল হোসেন (করাত), মোঃ মাসুম চৌধুরী (ঠেলাগাড়ি), হাজী মোহাম্মদ আলী (এয়ারকন্ডিশনার), হাজী মোঃ আমজাম হোসেন (ঝুড়ি) এবং হাজী মোঃ মাইজ উদ্দিন (কাঁটা চামচ)।

২৮ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১১ জন। এদের মধ্যে মোঃ ইউনুস (করাত) আওয়ামী লীগ সমর্থিত এবং উম্মে খাদিজা পারভেজ (ঘুড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ ইব্রাহীম কামাল ফারুক (মিষ্টি কুমড়া), কামাল উদ্দিন কাবলু (ঝুড়ি), মোঃ আনোয়ার পারভেজ বাদল (ঠেলাগাড়ি), মোঃ আবদুর রহিম বাবু (টিফিন ক্যারিয়ার), মোঃ তানভির ইসলাম (লাটিম), মোঃ মজিবর রহমান (রেডিও), মোঃ মতিউর রহমান মতি (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ সালেহিন (কাঁটা চামচ) এবং মোঃ সেলিম মিয়া (এয়ারকন্ডিশনার)।

২৯ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এদের মধ্যে জাহাঙ্গীর আলম বাবুল (রেডিও) আওয়ামী লীগ সমর্থিত এবং শফিকুল ইসলাম রাসেল (লাটিম) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্যরা হলেনÑ টিপু সুলতান (ঝুড়ি), মোঃ জামাল উদ্দিন (ঠেলাগাড়ি), মোঃ সিরাজুল ইসলাম (টিফিন ক্যারিয়ার) এবং হাজী মোঃ বিল্লাল হোসেন ভুলু (ঘুড়ি)।

৩০ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৫ জন। এদের মধ্যে মোঃ হাসান (মিষ্টি কুমড়া) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ আবদুর রাজ্জাক (ঘুড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ মোঃ মাহাবুব উল্লাহ (ঠেলাগাড়ি), মোঃ মুসা (ব্যাডমিন্টন র‌্যাকেট) এবং সোহেল রানা (ঝুড়ি)।

৩১ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এদের মধ্যে সফিকুর রহমান জাহাঙ্গীর (ব্যাডমিন্টন র‌্যাকেট) আওয়ামী লীগ সমর্থিত এবং রফিকুল ইসলাম রাসেল (রেডিও) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকির হলেনÑ জুবায়েদ আদেল (টিফিন ক্যারিয়ার), দীন মোহাম্মদ (মিষ্টি কুমড়া), ভøাদিমির ইলচ লেলিন (ঠেলাগাড়ি), মোঃ তানভীর উল্লাহ (ঘুড়ি) এবং শেখ মোহাম্মদ আলমগীর (ঝুড়ি)।

৩২ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এরা হলেনÑ মোহাম্মদ সফির উদ্দিন (ঠেলাগাড়ি), মোঃ আঃ মান্নান (লাটিম), মোঃ ইমরানুল ইসলাম (রেডিও), মোঃ বিল্লাল শাহ (ঘুড়ি), মোঃ মন্টু (টিফিন ক্যারিয়ার), মোঃ সুবা (ব্যাডমিন্টন র‌্যাকেট) এবং মোঃ হায়দার আলী বাবলা (ঝুড়ি)।

৩৩ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৮ জন। এদের মধ্যে মোঃ ইলিয়াস রশীদ (ঝুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোহাম্মদ মোহন (লাটিম) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ আরশাদ হোসেন (টিফিন ক্যারিয়ার), মোস্তাকুর রহমান (ঘুড়ি), মোহাম্মদ সফিউল্লা (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ আউয়াল হোসেন (মিষ্টি কুমড়া), মোঃ মেহবুব হাসান (ঠেলাগাড়ি) এবং মোঃ লতিফউল্লহ্্ জাফরু (রেডিও)।

৩৪ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৮ জন। এরা হলেনÑ এসএম নাজিম উদ্দিন (এয়ারকন্ডিশনার), নাছির ইহমেদ খান (ঠেলাগাড়ি), মীর সমীর (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ জহির উদ্দিন পিন্টু (মিষ্টি কুমড়া), মোঃ নওয়াব মিয়া (রেডিও), মোঃ মামুন (ঝুড়ি), শেখ মোঃ আবেদ উদ্দিন (ঘুড়ি) এবং সারওয়ার উদ্দিন আহমেদ সিদ্দিকী (লাটিম)।

৩৫ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৫ জন। এদের মধ্যে গোলাম মোস্তফা (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং ইয়াকুব সরকার (লাটিম) বিএনপি সমর্র্থীত প্রার্থী। বাকিরা হলেনÑ মোঃ শরীফ হোসেন (ঝুড়ি), সাহেদুল হাসান (ঠেলাগাড়ি) এবং মোঃ আবু সাঈদ (ব্যাডমিন্টন র‌্যাকেট)।

৩৬ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এদের মধ্যে রঞ্জন বিশ্বাস (ঝুড়ি) আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ আহাম্মদ আওরঙ্গ জেব কবীর (রেডিও), জামাল উদ্দিন মোঃ আকবর বাবলা (লাটিম), বিশ্বজিৎ ধর (ঘুড়ি), মঞ্জুর হাসান রিন্টু (ঠেলাগাড়ি) এবং মোঃ জাহাঙ্গীর আলম (ব্যাডমিন্টন র‌্যাকেট)।

৩৭ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এদের মধ্যে মোঃ আঃ রহমান মিয়াজী (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং এবিএম পারভেজ রেজা (ট্রাক্টর) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্যরা হলেনÑ আমির আহম্মেদ (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ জাফর পাঠান (রেডিও), মোঃ বাচ্চা নওয়াব (ঝুড়ি), মোঃ শফিকুল ইসলাম (করাত) এবং মোঃ শাহাবুদ্দিন (ঠেলাগাড়ি)।

৩৮ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এদের মধ্যে আবু আহমেদ মান্নাফী (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মেহেরুন নেছা (রেডিও) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ কাজী আনোয়ার মোল্লা (ব্যাডমিন্টন র‌্যাকেট) মোঃ জাকির হোসেন (লাটিম) এবং মোঃ শাফায়েত আলী (ঝুড়ি)।

৩৯ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এদের মধ্যে ময়নুল হক মঞ্জু (রেডিও) আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। বাকিরা হলেনÑ খুরশিদ আহমেদ নোমানী (ঠেলাগাড়ি), তারিক হোসেন (লাটিম), নিয়ামুল কার্জন (কাঁটা চামচ), মোঃ আতাহর আলী (মিষ্টি কুমড়া), মোঃ মোজাম্মেল হক (ট্রাক্টর) এবং সাব্বির আহমেদ আরেফ (ঘুড়ি)।

৪০ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এরা হলেনÑ এর আর চৌধুরী ক্যানী (কাঁটা চামচ), মকবুল ইসলাম খান টিপু (ঘুড়ি), মোহাম্মদ ফায়দুল ইসলাম (রেডিও), মোঃ আসাদ উল্লাহ (ঝুড়ি), মোঃ তারেক জামাল (ব্যাডমিন্টন র‌্যাকেট) এবং সৈয়দ মাহাবুবর রহমান (ঠেলাগাড়ি)।

৪১ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৪ জন। এরা হলেন- রাশেদ রেজা রিজভি (লাটিম), লিয়াকত আলী (ঝুড়ি), সারোয়ার হাসান আলো (ঘুড়ি) এবং ফরহাদ হোসেন মুকুল (ব্যাডমিন্টন র‌্যাকেট)।

৪২ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৩ জন। এর মধ্যে ইয়ার মোহাম্মদ ইয়ারু (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। বাকিরা হলেন- মোহাম্মদ সেলিম (টিফিন ক্যারিয়ার) এবং মোঃ সেলিম (ঠেলাগাড়ি)।

৪৩ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এরা হলেন- কাজী মফিজুর রহমান (রেডিও), কাজী সালেহউদ্দিন আহমেদ (লাটিম), গাজী সারোয়ার হোসেন বাবু (ঠেলাগাড়ি), মোহাম্মদ সাহিদ (টিফিন ক্যারিয়ার), মোঃ আরিফ হোসেন (ঘুড়ি), মোঃ ফরিদ উদ্দিন (মিষ্টি কুমড়া) এবং মোঃ শওকত হোসেন (ঝুড়ি)।

৪৪ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এদের মধ্যে সালেহ জামান সেলিম (টিফিন ক্যারিয়ার) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ আবদুস সাহেদ মন্টু (ঘুড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্যরা হলেন- মশিউর রহমান খান (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোহাম্মদ আলী (ঝুড়ি), মোঃ আনোয়ার হোসেন আনু (লাটিম), মোঃ নিজাম উদ্দিন (রেডিও) এবং মোঃ নুরুল ইসলাম সেন্টু (ঠেলাগাড়ি)।

৪৫ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৮ জন। এদের মধ্যে মোঃ হাসান আসকারী (টিফিন ক্যারিয়ার) আওয়ামী লীগ সমর্থিত এবং আবদুল কাদির (লাটিম) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেন- বাকার হোসেন (মিষ্টি কুমড়া), মোঃ আবু তাহের হোসেন (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ ইসলামইল (ঘুড়ি), মোঃ লিয়াকত আলী (রেডিও), মোঃ শামসুজ্জোহা (ঠেলাগাড়ি) এবং শফিকুর রহমান (ঝুড়ি)।

৪৬ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৮ জন। এরা হলেন- মাকসুদ আহমেদ চৌধরী (ঝুড়ি), মোহাম্মদ হুমায়ুন কবীর (মিষ্টি কুমড়া), মোঃ আবদুল মান্নান (লাটিম), মোঃ ওয়াসেক বিল্লাহ (টিফিন ক্যারিয়ার), মোঃ ফারুক (ঠেলাগাড়ি), মোঃ শরীফুর রহমান (এয়ারকন্ডিশনার), মোঃ শহিদ উল্লাহ (ঘুড়ি) এবং সুলতান আহমেদ (ব্যাডমিন্টন র‌্যাকেট)।

৪৭ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৪ জন। এরা হলেন- কাজী মাহাবুব মওলা হিমেল (ঘুড়ি), নাসির আহম্মদ ভূঁইয়া (টিফিন ক্যারিয়ার), মোঃ ফারুক হোসেন (ট্রাক্টর) এবং সরোয়ার ব্যাপারী (ঠেলাগাড়ি)।

৪৮ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৯ জন। এদের মধ্যে মোঃ আবুল কালাম (ঝুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ আতিক উল্লাহ (ঘুড়ি) বিএনপি সমর্থিত প্রর্থী। বাকিরা হলেন- গাজী সুমন আহম্মেদ (রেডিও), মোঃ আবদুল কাদের (টিফিন ক্যারিয়ার), মোঃ খান মনি (ঠেলাগাড়ি), মোঃ জাহাঙ্গীর আলম (ট্রাক্টর), মোঃ জাহিদ হোসে জুয়েল (করাত), মোঃ তকদির হোসেন ভূঁইয়া (লাটিম) এবং মোঃ মিজানুর রহমান ভা-ারী (ব্যাডমিন্টন র‌্যাকেট)।

৪৯ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এরা হলেন- গাজী শামীম আহমেদ (ব্যাডমিন্টন র‌্যাকেট), বাদল সরদার (ঘুড়ি), মোঃ মোক্তার হোসেন (রেডিও), মোঃ ইসহাক তালুকদার (ঠেলাগাড়ি), মোঃ খালেকুজ্জামান চৌধুরী (কাঁটা চামচ), মোঃ নাছির উদ্দিন (ঝুড়ি) এবং মোঃ রাগিব আহসান (লাটিম)।

৫০ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৯ জন। এদের মধ্যে মোঃ সায়েম খন্দকার (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং রাইসেল হসান হবি (লাটিম) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেন- একেএম নুরুজ্জামান (ঝুড়ি), মোঃ আল আমীন (ব্যাডমিন্টন র‌্যাকেট), মোঃ জিয়াউল হক সেলিম (মিষ্টি কুমড়া), মোঃ দেলোয়ার হোসেন খান (টিফিন ক্যারিয়ার), মোঃ ফখরুল ইসলাম মুরাদ (রেডিও), মোঃ হাফিজুর রহমান (করাত) এবং হারুন অর রশীদ (ঠেলাগাড়ি)।

৫১ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৪ জন। এরা হলেন- কাওসার আহম্মেদ (রেডিও), কাজী হাবিবুব রহমান হাবু (ঠেলাগাড়ি), মোখলেছুর রহমান (লাটিম) এবং মোঃ আমিনুল ইসলাম সোহাগ (ঘুড়ি)।

৫২ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১২ জন। এদের মধ্যে মোহাম্মদ নাছিম মিয়া (কাঁটা চামচ) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ বাদল রানা (ঝুড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। অন্য প্রার্থীরা হলেন- আবদুল রাশেদ বাদশা (রেডিও), এম এ কাইয়ুম (ঘুড়ি), গাজী মাজাহারুল আনোয়ার (ট্রাক্টর), মোঃ মনোয়ার হোসেন (টিফিন ক্যারিয়ার), মোঃ শফিকুল ইসলাম (লাটিম), মোঃ হামিদ (মিষ্টি কুমড়া), রফিকুল ইসলাম শাহীন (ব্যাডমিন্টন র‌্যাকেট), রবিউল ইসলাম দীপু (এয়ারকন্ডিশনার) এবং শেখ মাইন উদ্দিন (ঠেলাগাড়ি)।

৫৩ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১১ জন। এদের মধ্যে মোহাম্মদ নুর হোসেন (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ মীর হোসেন মীরু (ঠলাগাড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেন- আবু নাসের ফকির (ব্যাডমিন্টন র‌্যাকেট), আহমদ হাসান (কাঁটা চামচ), কোহিনুর বেগম (করাত), মোহাম্মদ আসাদুজ্জামান (ঝুড়ি), মোহাম্মদ মিজানুর রহমান (লাটিম), মোঃ আবুল কাশেম মিলন (ট্রাক্টর), মোঃ আবুল হোসেন রিপন (এয়ারকন্ডিশনার), মোঃ ইকবাল হোসেন চৌধুরী (রেডিও) এবং মোঃ সাইফুল ইসলাম তরফদার (টিফিন ক্যারিয়ার)।

৫৪ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৮ জন। এদের মধ্যে শরীফ মোঃ আলমগীর (টিফিন ক্যারিয়ার) আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। অন্যরা হলেন- আলপনা শিকদার (ঝুড়ি), মোহাম্মদ শিশির (কাঁটা চামচ), মোঃ ইব্রাহীম মোল্লা (ঘুড়ি), মোঃ তোফায়েল আহমেদ (রেডিও), মোঃ মাসুদ (লাটিম), মোঃ মোজাম্মেল হোসেন (ঠেলাগাড়ি) এবং মোঃ হাসমত উল্লাহ (করাত)।

৫৫ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৬ জন। এদের মধ্যে মোঃ নুরে আলম (ঠেলাগাড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ শহিদুল্লাহ (ঝুড়ি) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকি প্রার্থীরা হলেন- কেরামত আলী মেম্বার (কাঁটা চামচ), মোহাম্মদ মহিউদ্দিন (ঘুড়ি), মোঃ জিন্নতুল ইসলাম (রেডিও) এবং মোঃ শহিদুল হক (লাটিম)।

৫৬ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এদের মধ্যে মোহাম্মদ হোসেন (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। বাকিরা হলেন- ডাঃ মোঃ মোশাররফ হোসেন খান (লাটিম), মোহাম্মদ আবদুল মোতালেব মিয়া (ঝুড়ি), মোঃ ইয়াকুব হোসেন (করাত), মোঃ নাঈম (কাঁটা চামচ), মোঃ শাহ আলী (ঠেলাগাড়ি) এবং মোঃ হাফিজ সরকার (ট্রাক্টর)।

৫৭ নম্বর ওয়ার্ড : এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৭ জন। এদের মধ্যে মোঃ সাইদুল ইসলাম (ঘুড়ি) আওয়ামী লীগ সমর্থিত এবং মোঃ রাসেদ আলম (কাঁটা চামচ) বিএনপি সমর্থিত প্রার্থী। বাকিরা হলেন- মোঃ আশরাফ উদ্দিন আশরাফ (এয়ারকন্ডিশনার), মোঃ তোফাজ্জল হোসেন (ঠেলাগাড়ি), মোঃ মাজেদ মিয়া বাবুল (ঝুড়ি) এবং হাবিল মাহমুদ (ব্যাডমিন্টন র‌্যাকেট)।

১৯টি সংরক্ষিত (নারী) আসনে কাউন্সিলর প্রার্থী যারা

সংরক্ষিত আসন ১ (ওয়ার্ড ২, ৩ ও ৪) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৮ জন। ফাতেমা আক্তার ডলি (আ.লীগ-মোড়া), শামীমা আক্তার সোমা (বিএনপি-), তাহেরা খানম মিলকি (কেটলি), ফারহানা চৌধুরী (পান পাতা), মমতাজ বেগম (স্টিল আলমারি), মরিয়ম আক্তার (পিঞ্জর), আশা সিদ্দিকা (বৈয়ম) এবং শামীমা আক্তার (গ্লাস)।

সংরক্ষিত আসন ২ (ওয়ার্ড ৫, ৬ ও ৭) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৬ জন। মাহফুজা রীনা (আ.লীগ-কেটলি), হোসনে আরা চৌধুরী (বিএনপি-পানপাতা), জেবীন আক্তার (গ্লাস), নাজমা ইসলাম (স্টিল আলমারি), সুপ্রিয়া ভট্টাচার্য (মোড়া) এবং সেলিনা আক্তার (টিস্যু বক্স)।

সংরক্ষিত আসন ৩ (ওয়ার্ড ৮, ৯ ও ১০) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৬ জন। মিনু রহমান (আ.লীগ- গ্লাস), হোসনে আরা বেগম (বিএনপি-কেটলি), জেবুন্নেসা মীনা (পানপাতা), মমতাজ বেগম মম (শিল পাটা), রুমা আক্তার (মোড়া) এবং শামিনা জাহান লাইজু (বৈয়ম)।

সংরক্ষিত আসন ৪ (ওয়ার্ড ১, ১১ ও ১২) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৪ জন। ফারহানা ইসলাম ডলি (আ. লীগ-গ্লাস), মাজেদা বেগম মিতা (বিএনপি-পানপাতা), মল্লিকা জামান মুক্তা (স্টিল আলমারি) এবং সালেহা আহমেদ (কেটলি)।

সংরক্ষিত আসন ৫ (ওয়ার্ড ১৩, ১৯ ও ২০) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৮ জন। সৈয়দা রোকসানা ইসলাম চামেলী (আ. লীগ-মোড়া), সৈয়দা মরিয়ম বেগম সীমা (বিএনপি-বৈয়ম), তাসলিমা পারভীন কল্পনা (গ্লাস), দিলারা বেগম (স্টিল আলমারি), মিনি খান (টিস্যু বক্স), শম্পা বসু (কেটলি), শামসুন নাহার (শিল পাটা), এবং সানজিদা শিকদার পান্না (পানপাতা)।

সংরক্ষিত আসন ৬ (ওয়ার্ড ১৬, ১৭ ও ২১) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৩ জন। নার্গিস মাহতাব (আ.লীগ-গ্লাস), শিরিন জাহান (বিএনপি-মোড়া) এবং নাসিমা খাতুন চন্দ্রা (পান পাতা)।

সংরক্ষিত আসন ৭ (ওয়ার্ড ১৪, ১৫ ও ১৮) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৩ জন। শিরিন গাফফার (আ.লীগ-পানপাতা), নাসরিন বেগম (কেটলি), সৈয়দা রাজিয়া মোস্তফা (গ্লাস)।

সংরক্ষিত আসন ৮ (ওয়ার্ড ২২, ২৩ ও ২৬) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৩ জন। আয়শা মোকাররম (আ. লীগ-গ্লাস) এবং নুরজাহান বেগম (কেটলি)।

সংরক্ষিত আসন ৯ (ওয়ার্ড ২৪, ২৫ ও ২৯) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ২ জন। আলেয়া পারভীন রঞ্জু (আ. লীগ-গ্লাস) এবং শাহীন আক্তার শানু (বিএনপি-পানপাতা)।

সংরক্ষিত আসন ১০ (ওয়ার্ড ২৭, ২৮ ও ৩০) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৫ জন। সামসুন নাহার ভূঁইয়া (বিএনপি-স্টিল আলমারি), আসমা আক্তার রুনা (গ্লাস), জাকিয়া করিম (মোড়া), সেলিনা বেগম (পানপাতা) এবং বিলকিস বানু বেলু (কেটলি)।

সংরক্ষিত আসন ১১ (ওয়ার্ড ৩৫, ৩৬ ও ৩৭) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ১০ জন। রাশিদা আক্তার রুমা (আ.লীগ-মুলা), নাসরিন রশিদ পুতুল (বিএনপি-পিঞ্জর), নুরজাহান বেগম (গ্লাস), নাজমা আক্তার (স্টিল আলমারি), রাশিদা আলীম ঐশ্বী (শিল পাটা), রেজওয়ানা রাহিম (মোড়া), রেহানা বেগম (বৈয়ম), লুনা হুমায়ুন (কেটলি), শেখ ইরানী (কেটলি) এবং সখিনা আরমান বিউটি (পান পাতা)।

সংরক্ষিত আসন ১২ (ওয়ার্ড ৩৪, ৩৮ ও ৪১) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৪ জন। জিন্নাতুল বাকিয়া (আ.লীগ-গ্লাস), মিসেস সুরাইয়া বেগম (বিএনপি-পানপাতা), মনোয়ারা তাহের মানু (কেটলি) এবং ফরিদা আফরিন (টিস্যু বক্স)।

সংরক্ষিত আসন ১৩ : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৫ জন। রাশিদা পারভীন মনি (আ. লীগ-স্টিল আলমারি), মমতাজ চৌধুরী টুটু (বিএনপি-গ্লাস), তাহেরা পারভীন রূপন (মোড়া), রেহানা ইয়াসমিন ডলি (কেটলি) এবং শিলা আক্তার (পানপাতা)।

সংরক্ষিত আসন ১৪ (ওয়ার্ড ৩৯, ৪০ ও ৪৯) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৫ জন। লাভলী চৌধুরী (আ.লীগ-স্টিল আলমারি), ফরিদা ইয়াসমিন (বিএনপি-মোড়া), পারভীন আক্তার (পানপাতা), মনোয়ারা বেগম (কেটলি) এবং মালা আকতার (গ্লাস)।

সংরক্ষিত আসন ১৫ (ওয়ার্ড ৪৮, ৫০ ও ৫১) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৪ জন। নাজমা বেগম (আ.লীগ-গ্লাস), রাশিদা আক্তার রানী (বিএনপি-কেটলি), সাথী আক্তার (মোড়া) এবং শাহনাজ পারভীন (পানপাতা)। সংরক্ষিত আসন ১৬ (ওয়ার্ড ৪২, ৪৩ ও ৪৪) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৩ জন। নাসিমা আহমেদ (আ. লীগ-পানপাতা), মনি বেগম (বিএনপি-স্টিল আলমারি) এবং হাসনা বেগম বুলু (গ্লাস)।

সংরক্ষিত আসন ১৭ (ওয়ার্ড ৪৫, ৪৬ ও ৪৭) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৩ জন। হেলেন আক্তার (আ. লীগ-গ্লাস), আসমা আফরিন (বিএনপি-পানপাতা) এবং আমিনা বিবি (কেটলি)।

সংরক্ষিত আসন ১৮ (ওয়ার্ড ৫২, ৫৩ ও ৫৪) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৭ জন। রেবেকা সুলতানা (আ.লীগ-বৈয়ম), খালেদা আলম (বিএনপি-মোড়া), রাজিয়া সুলতানা শিউলী (পানপাতা), শামীমা আক্তার (গ্লাস), হাজেরা আকতার (স্টিল আলমারি), হাসনাহেনা বেগম (কেটলি) এবং হাসিনা আলম (পিঞ্জর)।

সংরক্ষিত আসন ১৯ (ওয়ার্ড ৫৫, ৫৬ ও ৫৭) : প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৯ জন। শিউলি হোসেন সরকার (আ.লীগ-কেটলি), সালমা আক্তার ফাতেমা (বিএনপি-মোড়া), আঁখি আক্তার (পানপাতা), জেসমিন আক্তার (গ্লাস), মুন্নি (টিস্যু বক্স), রহিমা আক্তার রিনা (স্টিল আলমারি), শিলা (শিল পাটা), সুমাইয়া বেগম (বৈয়ম) এবং শেফালী আক্তার (পিঞ্জর)।

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫

২৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন



ব্রেকিং নিউজ: