রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাতক্ষীরায় হ্যান্ডকাফসহ পালিয়ে গেছে বিএনপি নেতা

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় আশাশুনি উপজেলায় পুলিশের হাতে আটক নাশকতা মামলার আসামি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হায়দার আলী হ্যান্ডকাফসহ পুলিশের কাছ থেকে পালিয়ে গেছে। রবিবার রাত ৮টায় শোভনালী ইউনিয়নের বসুখালী গ্রামের একটি চিংড়িঘের থেকে গ্রেফতার করে নিয়ে আসার সময় হ্যান্ডকাফ পরা অবস্থায় সে পালিয়ে যায়। অন্যদিকে ছিনতাইকারীদের ছোড়া গুলিতে সিদ্দিক তরফদার নামে অপর এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। রবিবার রাত পৌনে ১২টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার রামচন্দ্রপুর মোড়ে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সিদ্দিক তরফদার খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের মৃত গোলাম তরফদারের ছেলে।

সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা (এসআই) কামাল হোসেন বিষয় দুটি নিশ্চিত করে জানান, বিএনপি নেতা হায়দার আলীকে গ্রেফতার করে আনার সময় তার পরিবারের লোকজন পুলিশকে ঘেরাও করে। এ সময় হায়দার আলী পালিয়ে যায়। তাকে ধরতে পুলিশী অভিযান চলছে । অন্যদিকে রবিবার দুপুরে সাতক্ষীরা শহরের কেষ্ট ময়রার মোড়ে জনৈক হাবিবুর রহমানের কাছ থেকে দেড় লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় স্থানীয় জনগণ সিদ্দিক তরফদারকে ৫০ হাজার টাকাসহ হাতেনাতে আটক করে পুলিশে দেয়। এ সময় তার সহযোগীরা পালিয়ে যায়। রাতে সিদ্দিক তরফদারের দেয়া তথ্য মতে রামচন্দ্রপুর এলাকায় পলাতক ছিনতাইকারীদের গ্রেফতার ও ছিনতাইকৃত অবশিষ্ট টাকা উদ্ধারে অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ এবং গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে গোলাগুলির এক পর্যায়ে আসামিরা পালিয়ে যায়। এ সময় সিদ্দিক তরফদার বাম পায়ে গুলিবিদ্ধ হয়।

শেরপুরে অস্ত্রসহ ৪ যুবক গ্রেফতার ॥ তিন দিনের রিমান্ডে

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২৭ এপ্রিল ॥ ডাকাতির প্রস্তুতিকালে ৪ যুবককে গ্রেফতার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। একইসঙ্গে তাদের হেফাজতে থাকা এবং তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে তাদের হাজির করে প্রেস ব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। ওইসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহজাহান সরদার ও সহকারী পুলিশ সুপার মোঃ শাহনেওয়াজ উপস্থিত ছিলেন। এদিকে সোমবার বিকেলে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ তাদের আদালতে সোপর্দ করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুদীপ্তা সরকার উভয় পক্ষের শুনানি শেষে প্রত্যেকের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গোপালগঞ্জে কৃষি প্রযুক্তিমেলা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৭ এপ্রিল ॥ গোপালগঞ্জে শুরু হয়েছে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা। কৃষি তথ্য ও যোগাযোগ কেন্দ্রের মাধ্যমে ডিজিটাল কৃষি তথ্যের প্রচলন ও গ্রামীণমান উন্নয়নের লক্ষ্যে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে এ মেলার আয়োজন করা হয়েছে।

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫

২৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: