কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সুযোগ দিন-চট্টগ্রামকে জলাবদ্ধতা মুক্ত করব ॥ নাছির

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম নগরবাসীর প্রতি আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিনের শেষ আবেদনÑদয়া করে একটিবার সুযোগ দিন। আমি এ চট্টগ্রামেরই স্থায়ী বাসিন্দা। মেয়র নির্বাচিত হলে সরকারের সহযোগিতায় চট্টগ্রামকে জলাবদ্ধতা থেকে মুক্ত করে নান্দনিক ও পরিচ্ছন্ন নগরীতে পরিণত করবো। শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে বসে থাকব না। প্রতিদিনই ছুটে যাব নগরীর বিভিন্ন এলাকায়। সমস্যা চিহ্নিত করে সমাধানের চেষ্টা করব। দলমত নির্বিশেষে সকলের পরামর্শ নিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালনা করবো। নির্বাচনী প্রচারে শেষদিন রবিবার বিকেলে চট্টগ্রামের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে আ জ ম নাছির উদ্দিন এ আবেদন জানান।

নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত এ সংবাদ সম্মেলনে তিনি বলেন, সাবেক মেয়র এম মনজুর আলম তার প্রতিশ্রুতি পালনে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন। বিগত নির্বাচনের পূর্বে তিনি একটি উপদেষ্টা কমিটি গঠন করে কর্পোরেশনের কার্যক্রম পরিচালনার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু সে অঙ্গীকার তিনি রক্ষা করেননি। শুধু তাই নয় জলাবদ্ধতা নিরসন করার প্রতিশ্রুতি দিয়ে মেয়র নির্বাচিত হলেও সে কাজেও তিনি ব্যর্থ হয়েছেন। আ জ ম নাছির বলেন, মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশন থেকে কোন সম্মানি গ্রহণ করব না। আমি এ পর্যন্ত ছোট বড় যে সব প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করেছি সবক্ষেত্রেই দল মতের উর্ধে উঠে কাজ করেছি। মেয়র নির্বাচিত হলে সে দায়িত্বও বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে স্বচ্ছতার মধ্য দিয়ে পালন করবো।

আ জ ম নাছির বলেন, প্রায় ৬০ লাখ মানুষের নগরী চট্টগ্রামের উন্নয়নের বিষয়টি বিবেচনায় রেখেই আগামী ২৮ এপ্রিল সিটি নির্বাচনে ভোটাররা ভোট দেবেন আশা করি। সে দৃষ্টিতে এ নির্বাচন একটি অগ্নিপরীক্ষা। গত ৩০Ñ৩৫ বছর ধরে দল মতের উর্ধে থেকে মানুষের সুখে-দুঃখে, বিপদে-আপদে পাশে ছিলাম। তাই যেখানেই নির্বাচনী প্রচারে গেছি সেখানেই জনস্রোত লক্ষ্য করেছি। নির্বাচনে তিনি বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করে বলেন, দয়া করে একটি বারের জন্য আমাকে সুযোগ দিন। উন্নত চট্টগ্রাম উপহার দেব।

শেষদিনে গণসংযোগ ॥ রবিবার সকালে নগরীর আন্দরকিল্লা এলাকায় গণসংযোগের প্রাক্কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি উপরোক্ত অভিযোগ আনেন। এ সময় তিনি বলেন, ভোটারদের ওপর আমার পুরো আস্থা আছে। আমি বিশ্বাস করি তারা পরিবর্তনের পক্ষে হাতি প্রতীকে তাদের রায় দেবেন। নাগরিক কমিটির প্রার্র্থী প্রচারে শেষদিন রবিবার নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। সকাল থেকে রাত বারটা পর্যন্ত নেতাকর্মী ও সক্রিয় সমর্থকদের নিয়ে তিনি ছুটে বেড়ান।

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০১৫

২৭/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: