আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শ্রীপুরে মা-মেয়ে খুনের ঘটনায় আহত এক নারীর মৃত্যু

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৫ এপ্রিল ॥ শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের আতলরা গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে মা ও মেয়ে খুনের ঘটনায় আহত আরও এক নারীর মৃত্যু হয়েছে। তিনি শুক্রবার মধ্যরাতে ঢাকার উত্তরার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতের নাম মিনারা বেগম (৪০)। তিনি আতলরা গ্রামের পার্শ্ববর্তী নোয়াগাঁও গ্রামের সিরাজ উদ্দিনের স্ত্রী। এদিকে নিহত আরিফাকে ধর্ষণ করা হয়েছে এমন আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ আবাসিক চিকিৎসক মোঃ আব্দুল সালাম সরকার।

রাজশাহীতে স্কুলে চাঁদাবাজিকালে অস্ত্রসহ যুবলীগ নেতা আটক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ পুঠিয়ায় স্কুলের প্রধান শিক্ষকের কাছে চাঁদা চাইতে গিয়ে পিস্তল ও গুলিসহ এক যুবলীগ নেতা পুলিশের হাতে আটক হয়েছে। রাহুল খান নামের এ যুবলীগ নেতাকে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সরিষাবাড়ি উচ্চ বিদ্যালয় থেকে আটক করা হয়। আটক রাহুল খান উপজেলার জিউপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও জিউপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ জানায়, যুবলীগ নেতা রাহুল খান বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সরিষাবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফসার আলী সরদারের কাছে গিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে পিস্তল দেখিয়ে প্রাণনাশের হুমকি দেয় প্রধান শিক্ষককে। পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ রাহুল খানকে আটক করে।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুই ব্যক্তির মৃত্যু

সিরাজগঞ্জ ও গাইবান্ধা

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের এনায়েতপুরের গোপরেখী গ্রামে পল্লী বিদ্যুত সমিতির আওতাধীন নতুন বিদ্যুত লাইনের কাজ করতে গিয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের ট্রাক্টর চালক খোকন মিয়া (৩০)-এর মৃত্যু হয়েছে। সে জেলার শাহজাদপুর উপজেলার তালগাছী গ্রামের শাহজাহান আলীর ছেলে।

সিরাজগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির বেলকুচি জেলা কার্যালয় এবং স্থানীর জানান, শুক্রবার বিকেলে এনায়েতপুর থানার গোপরেখী গ্রামে এভিলন টেকনোলোজি ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন নতুন বিদ্যুত লাইনের খুঁটি স্থাপনের কাজ করছিল। অসাবধানতাবসত খুঁটিটি উত্তোলনের সময় টানানো তারের সঙ্গে স্পর্শ করলে খুঁটির সঙ্গে ঝুলন্ত অবস্থায় থাকা তার বিদ্যুতায়িত হয়ে ঠিকাদারের ট্রাক্টর চালক খোকন ঘটনাস্থলেই মারা যায়।

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, সাঘাটা উপজেলার ঘুড়িদহ গ্রামে আসাদুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছে আলতাব হোসেন (৬৫) নামের এক বৃদ্ধ। জানা যায়, শনিবার দুপুরে বাড়ির পাশে একটি বৈদ্যুতিক তার ছিড়ে পুকুরের পানিতে পড়লে আলতাব হোসেন আটকে যায়। এ সময় আসাদুল তাকে উদ্ধার করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। আহত আলতাব কে সাঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৫

২৬/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: