আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় যুবক বৃদ্ধসহ নিহত ৪ আহত পাঁচ

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামের পটিয়ায় বাস চাপায় যুবক ও মেহেরপুরে ট্রলি চাপায় বৃদ্ধ, সিলেটে এয়ারটেল কর্মকর্তা ও বাগেরহাটে স্কুলছাত্র নিহত হয়েছে। এছাড়া আমতলীতে দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়ায় শনিবার সকালে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন সিরাজগঞ্জের জিদুরী গ্রামের জাফর আলীর পুত্র আবু সাদাত সিয়াম (২৮)। পটিয়া মনসারটেক এলাকায় অটোরিক্সা ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী বাসে চাপা পড়ে সিয়াম মারা যান। এতে সাতকানিয়া উপজেলার বদিউল আলমের পুত্র মোঃ নাজিম (৩৪) আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেহেরপুর ॥ সদর উপজেলার কুষ্টিয়া গোপালপুর সড়কে ইট বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে আমির খাঁ (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমির খান গোপালপুর শিশিরপাড়ার মৃত হারুন খাঁর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আমির খাঁ সাইকেলযোগে বাড়ি থেকে মেহেরপুর শহরের উদ্দেশে আসছিল। এ সময় পেছন থেকে একটি ইট বোঝাই পাওয়ার ট্রলিও মেহেরপুরের দিকে আসছিল। পাওয়ার ট্রলিটিকে সাইড দিতে গিয়ে সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলির চাকার নিচে পড়ে যান। ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

আমতলী ॥ শুক্রবার রাতে আমতলী-কলাপাড়া মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ ২ জন আহত হয়েছে।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৭টায় ফকিরবাড়ী পয়েন্টে মোটরসাইকেলটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক রুহুল আমিন (৩৫) ও আরোহী ইমরান (১৩) গুরুতর আহত হয়। আহতদের আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের বাড়ী কলাপাড়ার চাকামইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে।

সুনামগঞ্জ ॥ সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জের সদরপুরে সড়ক দুর্ঘটনায় এয়ারটেল কর্মকর্তা নিহত, আহত আরও ২ জন। শনিবার সকাল ১১টায় এ ঘটনাটি ঘটে। সুনামগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে সদরপুরে এয়ারটেল কোম্পানির নিজস্ব মাইক্রোবাস সিলেট চ-১১-০৬২৪ ঝড়ের কবলে পড়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত।

এ সময় চালকসহ অন্যযাত্রী আহত হয়। আহতদের দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে এয়ারটেল কর্মকর্তা সাইফুল ইসলাম (৩০) মারা যায়। তার গ্রামের বাড়ী শাল্লা উপজেলার আটগ্রামের নুরুল ইসলামের পুত্র।

বাগেরহাট ॥ বাগেরহাটে ইজিবাইকের ধাক্কায় রিয়াদ শেখ (১১) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার দুপুরে বাগেরহাট-ষাটগম্বুজ সড়কের সদর উপজেলার সুন্দরঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রিয়াদ শেখ সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের রনবিজয়পুর গ্রামের মাসুদ শেখের ছেলে এবং সুন্দরঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৫

২৬/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: