আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খুলনায় পৌঁছেছে বাংলাদেশ ও পাকিস্তানের ক্রিকেটাররা

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৫
  • ২৮ এপ্রিল শুরু টেস্ট

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় পৌঁছেছে মিসবাহ-উল হক এবং মুশফিক বাহিনী। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় যশোর বিমানবন্দর থেকে পৃথক দুটি বাসে করে নগরীর হোটেল সিটি ইনে পৌঁছান সফরকারী পাকিস্তান ও স্বাগতিক বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। এ সময় তাঁদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর আগে বিকেলে ঢাকা থেকে বিমানে যশোর বিমানবন্দরে পৌঁছান দুই দলের খেলোয়াড়রা। আজ দুই দলের খেলোয়াড়রা অনুশীলন করবেন।

সাকিব-মুশফিকদের দেখতে বিকেল থেকেই খুলনা মহানগরীর হোটেল সিটি ইনের সামনের সড়কে ক্রিকেটপ্রেমীদের ভিড় জমে। হোটেলে প্রবেশের পরও বিপুলসংখ্যক উৎসুক মানুষকে রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

বিসিবি কর্মকর্তারা জানান, রাতে হোটেলে খাওয়া-দাওয়া শেষে বিশ্রাম নেবেন ক্রিকেটাররা। আজ রবিবার সকাল থেকে শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন শুরু হবে। সকাল ১০টায় অনুশীলনে নামবে পাকিস্তান ক্রিকেট দল। দুপুর ১টা পর্যন্ত অনুশীলন শেষে হোটেলে ফিরবেন তাঁরা। দুুপুর আড়াইটায় অনুশীলন শুরু করবে স্বাগতিক টাইগার বাহিনী। তারা বিকেল ৬টা পর্যন্ত অনুশীলন করবে। পরের দিন সোমবারও দুই দল সকাল ও বিকেল পর্যায়ক্রমে অনুশীলন করবে। ২৮ এপ্রিল শেখ আবু নাসের স্টেডিয়ামে শুরু হবে টেস্ট ক্রিকেট সিরিজের প্রথম ম্যাচ। শেখ আবু নাসের স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার আবদুস সাত্তার কচি জানান, খেলা উপলক্ষে স্টেডিয়ামের প্রস্তুতি প্রায় শেষপর্যায়ে। স্টেডিয়ামের গ্যালারিতে নতুন চেয়ার বসানোর কাজ শেষ হয়েছে। এছাড়া আউট ফিল্ড ও উইকেট পুরোপুরি প্রস্তুত রয়েছে। পুলিশ প্রশাসন থেকে জানানো হয়েছে, খেলোয়াড়সহ সার্বিক নিরাপত্তার জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এবার ছিটকে গেলেন রাহাত আলি

স্পোর্টস রিপোর্টার ॥ ইনজুরিতে ওয়ানডে সিরিজে ছিটকে পড়েছিলেন চার পাকিস্তান ক্রিকেটার। এবার টেস্ট সিরিজ শুরুর আগেই পেসার রাহাত আলী ইনজুরি। টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাংলাদেশের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে আর খেলতে পারবেন না তিনি। তবে শনিবার পর্যন্ত তাঁর বিকল্প হিসেবে কাউকে ডাকেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ওয়ানডে সিরিজে ইনজুরিতে পড়েন পেসার সোহেল খান, শোয়েব মাকসুদ, এহসান আদিল ও ইয়াসির শাহ। এবার সেই ইনজুরির মিছিলে যোগ হয়েছেন আরেকজন। পেসার রাহাত অবশ্য ওয়ানডে সিরিজের দুই ম্যাচ খেলেছেন। কিন্তু এবার হ্যামস্ট্রিং ইনজুরি তাঁকে ছিটকে দিল টেস্ট সিরিজ থেকে। খুলনায় আগামী মঙ্গলবার সিরিজের প্রথম টেস্ট শুরু হবে।

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৫

২৬/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: