মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে হেলে পড়েছে ভবন

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৫, ০১:২৭ পি. এম.
রাজশাহীতে হেলে পড়েছে ভবন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীতে পরপর দুই দফা শক্তিশালী ভূমিকম্প অনুভূত হয়েছে। শনিবার দুপুর সোয়া ১২ টা ১৩ মিনিটে প্রথম দফা ও ১২ টা ৪৯ মিনিটে দ্বিতীয় দফা ভূ-কম্পন অনুভুত হয়। ভূ-কম্পনের মাত্রা তাৎক্ষণিক জানা না গেলেও দুই দফায় শক্তিশালি ভূ-কম্পন অনুভূত হয় বলে জানিয়েছে রাজশাহী আবহাওয়া অফিস। তাৎক্ষনিকভাবে এ ভূমিকম্পে রাজশাহী অঞ্চলে বড় ধরণের ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায় নি।

তবে নগরীর সাগরপাড়া এলাকায় ডা. সুজিত ভদ্রের তিনতলা বাসায় ফাটল দেখা দিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এছাড়া নগরীর কাদিরগঞ্জ এলাকায় কারিগরি কম্পিউটার প্রশিক্ষন একাডেমীর ভাড়া ৫ তলা একটি ভবন পশ্চিমদিকে গেলে গেছে বলে জানা গেছে।

এদিকে হঠাৎ শক্তিশালী ভূমিকম্পে মানুষজনের মধ্যে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। বাড়ি-ঘর ছেড়ে মানুষ রাস্তায় নেমে আসে। আতঙ্কে দৌড়াদৌড়ি করে নিরাপদ আশ্রয়ের যাওয়ার সময় নগরীর বিভিন্নস্থানে অন্তত ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে।

রাজশাহী নগরীর সাহেব বাজারসহ বিভিন্ন মার্কেটের মানুষ মুহুর্তে নিরাপদ আশ্রয়ের খোজে তাৎক্ষণিক বাইরে বেরিয়ে আসে। রাজশাহী নগর ছাড়াও জেলার তানোর, গোদাগাড়ী, মোহনপুর, পবা ও বাগমারা অঞ্চলে ভূমিকম্প অনুভূত হয়।

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৫, ০১:২৭ পি. এম.

২৫/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: