রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের নির্বাচিত করার আহ্বান

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন ঢাকা উত্তর-দক্ষিণ ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীদের বিজয়ী করতে ভোটারদের প্রতি অনুরোধ জানিয়েছে বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোট। শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জোটের পক্ষ থেকে এ আহ্বান জানানো হয়।

সংগঠনটির সভাপতি মাওলানা জিয়াউল হাসান এসব প্রার্থীকে সৎ, ধর্মপরায়ণ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী অভিহিত করে সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় তাদের ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। তিনি বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে দেশবিরোধী শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ান। ভোট চাইলে তাদের না বলুন। এরা দেশ ও জাতির শত্রু। কখনওই সুন্দর ও উন্নয়নের পক্ষে নয় সন্ত্রাসী ও বোমাবাজ প্রার্থীরা।

আসন্ন ঢাকা উত্তর সিটিতে আনিসুল হক (টেবিল ঘড়ি), দক্ষিণে সাঈদ খোকন (ইলিশ মাছ) এবং চট্টগ্রাম সিটিতে আ জ ম নাছির (হাতি) আওয়ামী লীগের সমর্থন নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, জামায়াতে ইসলামী এবং হেফাজতে ইসলামেরও কঠোর সমালোচনা করেন জিয়াউল হাসান।

তিনি বলেন, ‘উন্নয়ন, শান্তির জন্য ভোটাররা স্বাধীনতার পক্ষের শক্তিকে নির্বাচিত করবেন এই বিশ্বাস আমাদের আছে। কারণ বাংলার জনগণ স্বাধীনতাবিরোধীদের কখনও সমর্থন করেন নাই, করবেনও না। ৭০-এর নির্বাচনে বাঙালী জাতি নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের স্বাধীনতা এনেছিল।’ সম্মিলিত ইসলামী জোট দেশবাসীর কাছে আহ্বান জানাচ্ছে, ২৮ এপ্রিল নির্বাচনে ওই তিন মেয়র প্রার্থীকে ভোট দিয়ে নগরবাসীর সেবা করার সুযোগ নিশ্চিত করবেন।

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৫

২৫/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন



ব্রেকিং নিউজ: