মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পল্লবীতে ঠিকাদারের লাঠির আঘাতে রাজমিস্ত্রি খুন

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে ঠিকাদারের লাঠির আঘাতে এক রাজমিস্ত্রিকে হত্যার অভিযোগ উঠেছে। শাহবাগ ও দারুস সালাম এলাকা থেকে পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ জানায়, পল্লবীতে শিমুল বিশ্বাস (২৬) নামে এক রাজমিস্ত্রিকে পিটিয়ে খুন করা হয়েছে। শুক্রবার সকালে মিরপুর ১২ নম্বর সেকশনের ডিওএইচএসের ৭ নম্বর রোডের এমএ আজাদ রিয়েল এস্টেটের নির্মাণাধীন ভবনের সামনে থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যালের মর্গে পাঠায়। নিহত শিমুলের বাবার নাম শামসু বিশ্বাস। বাড়ি ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার গুড়পাড়া গ্রামে। তার স্ত্রীর নাম রুনা বেগম। তিনি সপরিবারে পল্লবীর বিদ্যাবন বস্তিতে থাকতেন। নিহত শিমুলের আত্মীয় আবু মোতালেব জানান, বৃহস্পতিবার সকালে শিমুল আজাদ রিয়েল এস্টেটের নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন। এ সময় লেবার ঠিকাদার আহমেদ শিমুলকে ডেকে ভবনের এক কোণে নিয়ে যায়। এরপর ঠিকাদার আহমেদ শিমুলকে লাঠিপেটা করতে থাকে। একপর্যায়ে শিমুল জ্ঞান হারিয়ে ফেলে। পরে নিজেই শিমুলকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। মোতালেব জানান, ভোরে শিমুল বিশ্বাসের লাশ এ্যাম্বুলেন্সযোগে গ্রামের বাড়িতে নিয়ে যাচ্ছিল আহমেদ। এ সময় শিমুলের মরদেহের সঙ্গে তার স্ত্রী রুনা বেগম ছিলেন। আবু মোতালেব জানান, সংবাদ পেয়ে তিনি (আবু মোতালেব) রুনা বেগমকে ফোন করে সাভার থেকে এ্যাম্বুলেন্সটি ফিরিয়ে আনেন। ডিওএইচএসের ওই নির্মাণাধীন ভবনের সামনে এ্যাম্বুলেন্সে শিমুল বিশ্বাসের মরদেহ আসার পর শ্রমিকরা ক্ষোভে ফেটে পড়ে। খবর পেয়ে পল্লবী থানা পুলিশ ঘটনাস্থলে এসে এ্যাম্বুলেন্স থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মোতালেব আরও জানান, ঠিকাদার আহমেদ রুনা বেগমকে জানিয়েছিলেন তার স্বামী শিমুল অসুস্থ হয়ে মারা গেছে। আহমেদের কাছে শিমুল ৩৫ হাজার টাকা পেতেন। এই টাকা না দেয়ার কারণে শিমুল ঠিকাদার আহমেদের সঙ্গে কাজ করা ছেড়ে দেন। এই দ্বন্দ্বের জের ধরে আহমেদ শিমুলকে মারধর করে। এতে তার মৃত্যু হয়। পল্লবী থানার এসআই আবু সাঈদ জানান, শিমুল বিশ্বাসের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঠিকাদার আহমেদকে আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

বিপুল মাদকসহ গ্রেফতার ৫ ॥ রাজধানীর শাহবাগ ও দারুস সালাম এলাকা থেকে পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলোÑ মোঃ মিন্টু মিয়া, গুলজার রহমান, আব্দুল মান্নান, বেলাল হোসেন ও মোঃ মোস্তফা।

শুক্রবার দুপুরে ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপ-কমিশনার (ভারপ্রাপ্ত) এসএম জাহাঙ্গীর আলম সরকার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বৃহস্পতিবার গভীর রাতে ডিবির সহকারী কমিশনার (এসি) মাহমুদ নাসের জনির নেতৃত্বে একটি টিম দারুস সালাম এলাকায় অভিযান চালিয়ে ২৪শ’ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ মিন্টু নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। গ্রেফতারকৃত মিন্টু জানায়, সে ভারত থেকে ওই মাদক এনে রাজধানীর বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরাভাবে বিক্রি করে। একই সময় ডিবি দক্ষিণ বিভাগের সহকারী কমিশনার জাহিদুল হক তালুকদারের নেতৃত্বে একটি টিম শাহবাগ এলাকায় অভিযান চালিয়ে ২শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ গুলজার, মান্নান, বেলাল ও মোস্তফা নামে চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। গ্রেফতারকৃতরা জানায়, রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক পাইকারি ও খুচরাভাবে বিক্রি করত তারা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য আইনে পৃথক মামলা করা হয়েছে।

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৫

২৫/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: