মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ময়মনসিংহে মাথাচাড়া দিয়ে উঠেছে বিল্লাল রাজু বাহিনী

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ সদর উপজেলার আজমতপুর গ্রামে আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে কুখ্যাত সন্ত্রাসী বিল্লাল ও রাজু বাহিনী। এই বাহিনীর অস্ত্রধারী ক্যাডার মস্তান ও তাদের ভাড়াটে সন্ত্রাসীদের দাপটে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। অভিযোগÑ পুলিশের নির্বিকার ভূমিকার কারণে আলোচিত এই কুখ্যাত বাহিনীর কাছে জিম্মি হয়ে পড়েছে এলাকার নিরীহ মানুষ। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে চাপা ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

স্থানীয় সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তার ও চাঁদা আদায়ে বেপরোয়া হয়ে উঠেছে ময়মনসিংহ সদর উপজেলার আজমতপুরের সন্ত্রাসী বিল্লাল ও রাজু বাহিনীর সদস্যরা।

অভিযোগ দুই লাখ টাকা চাঁদা না দেয়ার জেরে সন্ত্রাসী বিল্লাল ও রাজুর নেতৃত্বে রাজন, রতন, সোহাগ, সুজন, জীবন, নজরুলসহ ১৫-২০ দুর্বৃত্ত গত ১৭ এপ্রিল শুক্রবার জুমার নামাজের সময় আগ্নেয়াস্ত্রসহ চাপাতি রামদা হকিস্টিক ও লোহার পাইপ নিয়ে রুস্তম আলীর পুত্র ব্যবসায়ী ফারুক আহমদের চেম্বারে হামলা চালায়।

হামলাকারীরা এ সময় জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি তছনছসহ টেলিভিশন সেট, চেয়ার টেবিল ও আসববাপত্র ভাংচুর করে। আজমতপুর গ্রামের প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম (৪৮) জানান, ৩-৪ জন চেম্বারে বসে সিঙ্গারা খাওয়ার সময় অস্ত্রধারী সন্ত্রাসীরা পূর্ব ও উত্তর দিক থেকে হোন্ডাযোগে এসে অতর্কিত হামলা চালায়। প্রথমে তারা বাঁধা দেয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা গুলিবর্ষণ করে আতঙ্ক ছড়ায়। পরে ভাংচুর তা-ব শেষে বীরদর্পে চলে যায়। খবর পেয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামতকে উদ্ধার করে। এ ঘটনায় বিল্লাল ও রাজুসহ ৮ জনের বিরুদ্ধে মামলা হলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। উল্টো মামলা করার জেরে বাদীর বাড়িতে ফের সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৫

২৫/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: