মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গলফার সিদ্দিকুরের খেলা আজ

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৫
  • ইন্দোনেশিয়া মাস্টার্স

স্পোটর্স রিপোর্টার ॥ ইন্দোনেশিয়ার মাটিতে লাল সবুজের পতাকা উড়াতে আজ মাঠে নামছেন দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান। তিনি খেলবেন ‘সিআইএমবি নিয়াগা মাস্টার্স গলফ’ টুর্নামেন্টে। এ আসরে অংশ নিতে গত ১৭ এপ্রিল তিনি ইন্দোনেশিয়ার জাকার্তায় পৌঁছান। সিদ্দিকুরের প্রত্যাশা এই টুর্নামেন্টে ভাল কিছু করা, যদিও গত সপ্তাহে ‘পেট্রোন্স কাপ’-এ খেলার সময় আবারও কোমরে ব্যথা অনুভব করেছিলেন তিনি। লি ওয়েস্টউডসসহ বিশ্বের ১১৪ গলফার এই টুর্নামেন্টে অংশ নিচ্ছেন। ইন্দোনেশিয়া মাস্টার্সের প্রাইজমানি ৭ লাখ ৫০ হাজার ডলার।

শিরোপা বিজেএমসির

মহিলা হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার ॥ ‘এক্সিম ব্যাংক জাতীয় মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ’-এর শিরোপা জিতেছে বিজেএমসি। বুধবার শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বিজেএমসি ২৪-১৫ গোলে বাংলাদেশ আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ীদল প্রথমার্ধে ৯-৫ গোলে এগিয়ে ছিল। বিজেএমসির পক্ষে শিরিনা আক্তার ১০, সাহিদা খাতুন ও সুমি বেগম যথাক্রমে ৪টি এবং বাংলাদেশ আনসারের পক্ষে ইসমত আরা নিশি ৬ ও রুবিনা আক্তার ৩টি করে গোল করে। বিজেএমসির শিরিনা আক্তার সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন।

এর আগে সকালে অনুষ্ঠিত সেমিফাইনালে বাংলাদেশ আনসার ৩৪-১১ গোলে পঞ্চগড় জেলাকে এবং বিজেএমসি ৩২-৬ গোলে বাংলাদেশ পুলিশকে হারায়। দুপুরে অনুষ্ঠিত তৃতীয় স্থান নির্ধারণী খেলায় বাংলাদেশ পুলিশ ২০-১৬ গোলে পঞ্চগড় জেলাকে হারায়। ফাইনাল খেলা শেষে সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি নূরুল ফজল বুলবুল। এফবিসিসিআইয়ের সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়া উপস্থিত ছিলেন ফেডারেশনের সিনিয়র সহসভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান কাজী মাহতাবউদ্দিন আহমেদ, ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর, কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সম্পাদক মকবুল হোসেন, কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সহকারী সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ।

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৫

২৩/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: