কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নরসিংদীতে হত্যা মামলার আসামির পুলিশ হেফাজতে মৃত্যু

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ২২ এপ্রিল ॥ গ্রেফতার এড়াতে ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে গুরুতর আহত সাইফুল ইসলাম নামে এক হত্যা মামলার পলাতক আসামির পুলিশ হেফাজতে মৃত্যু হয়েছে ।

নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম বিপিএম জানান, শিবপুর উপজেলার উত্তর কারাচর গ্রামের আরিফ মেম্বার হত্যা মামলার পলাতক আসামি সাইফুল, টিটু পাঠান ও আমিন রাজধানীর শাজাহানপুর থানাধীন শান্তিবাগে অবস্থান করছেÑ এমন গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবদুল গাফ্ফার ও সঙ্গীয় ফোর্স ওই বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চারতলা দালানের ছাদ থেকে লাফিয়ে পড়ে মামলার এজাহারভুক্ত আসামি সাইফুল ও টিটু আহত হয় এবং এজাহারবহির্ভূত আমিন পালিয়ে যায়। পরে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক ও সঙ্গীয় ফোর্স আসামি সাইফুল এবং টিটুকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নরসিংদী নিয়ে আসে। পরে সাইফুলকে নিয়ে অস্ত্র উদ্ধার করতে শিবপুর উপজেলার ভরতের কান্দি গ্রামের সন্ত্রাসী রক্সির বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে অস্ত্র না পেয়ে গোয়েন্দা অফিসে ফেরার পথে সাইফুল অসুস্থ হয়ে পড়ে। তাকে ১০০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন । অপর আসামি টিটু পাঠান পুলিশ হেফাজতে একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

উল্লেখ্য, গত ৩০ মার্চ সোমবার বেলা সাড়ে ১২টায় ঢাকা সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার বড়ইতলা নামক স্থানে সন্ত্রাসীরা পুটিয়া ইউপি মেম্বার আরিফ পাঠানকে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। এ ব্যাপারে নিহতের ভাই রোমান পাঠান বাদী হয়ে সাইফুল ও টিটুসহ ৮ জনকে আসামি করে শিবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৫

২৩/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: