কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কুষ্টিয়ায় কথিত ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ২১ এপ্রিল ॥ কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছে। নিহতের নাম মিলন ওরফে ‘ডাটা মিলন’ (৩২)। সোমবার রাত আড়াইটার দিকে কুষ্টিয়া-মিরপুর সড়কের পাশে চুনিয়াপাড়া মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মিলন ডাকাত দলের নেতা ছিল বলে পুলিশ জানায়। এ সময় ঘটনাস্থল থেকে গাছকাটা করাত, তিনটি রামদা ও একটি চাকু উদ্ধার করেছে পুলিশ। এদিকে, নোয়াখালীর সুবর্ণচরে মঙ্গলবার সকালে গণপিটুনিতে আব্দুল কাদের ওরফে মাস্টরিয়া চোরা নামে এক ডাকাত নিহত হয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সোমবার রাতে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের চুনিয়াপাড়া মাঠের কাছে গাছ কেটে সড়কের ওপর ব্যারিকেড দিয়ে ডাকাতির চেষ্টা চালায় একদল ডাকাত। খবর পেয়ে মিরপুর থানার টহল পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা ১৮ রাউন্ড গুলিবর্ষণ করে। বন্দুকযুদ্ধের একপর্যায়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মিলনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, ডাকাত দলের নেতা মিলন ওরফে ‘ডাটা মিলনের’ বিরুদ্ধে মিরপুর থানায় হত্যা ও অস্ত্রসহ তিনটি মামলা রয়েছে। পার্শ্ববর্তী থানাগুলোতেও তার বিরুদ্ধে মামলা রয়েছে। তবে এ ব্যাপারে নিহত মিলনের স্ত্রী আফরোজা জানান, তার স্বামী একজন ভাল মানুষ। পুলিশ তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে বন্দুকযুদ্ধের নামে গুলি করে হত্যা করেছে। নিহত মিলনের শ্বশুর আযম জানান, আমার মেয়ের জামাই মিলন এলাকায় ব্যবসা করত। বাড়ির পাশে একটা উরস হচ্ছিল। ওই উরস থেকে পুলিশ তাকে তুলে নিয়ে যায়। এ সময় তার সঙ্গে ২৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিল। সেগুলো খোয়া গেছে।

নোয়াখালীতে গণপিটুনিতে ডাকাত নিহত ॥ নিজস্ব সংবাদদাতা জানান, সুবর্ণচর উপজেলায় আব্দুল কাদের ওরফে মাস্টরিয়া চোরা (৩৫) নামে এক চিহ্নিত ডাকাত গণপিটুনিতে নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার ১নং চরজব্বর ইউনিয়নের চ্যাউয়াখালী এলাকার চরহাসান চৌরাস্তায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে চরজব্বর থানা পুলিশ দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত আব্দুল কাদের ওই গ্রামের গোলাপ মাওলার ছেলে।

প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৫

২২/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: