রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গাইবান্ধায় সহিংসতা বিরোধী অভিযানে গ্রেফতার ৫

প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২১ এপ্রিল ॥ নাশকতা ও সহিংসতার অভিযোগে সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত যৌথবাহিনী অভিযান চালিয়ে বিএনপি-জামায়াত-শিবিরের ৫ কর্মীসহ ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে পলাশবাড়ি থানায় নাশকতার মামলায় বিএনপির একজন, জামায়াতের তিনজন ও শিবিরের এক কর্মীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া গ্রেফতারকৃতদের নামে গাইবান্ধা সদর, গোবিন্দগঞ্জ, পলাশবাড়ি, সাঘাটা, ফুলছড়ি ও সুন্দরগঞ্জ থানায় গ্রেফতারি পরোয়ানাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের অভিযোগ রয়েছে।

ভোলায় যুবদল সেক্রেটারীসহ আটক ৪

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২১ এপ্রিল ॥ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিনসহ প্রাক্তন কমিশনার বিএনপি নেতা মোঃ বেলাল, মাহমুদুর রহমান বাবু ও মনির হোসেনকে নাশকতামূলক কর্মকা-ে জড়িত ও পুলিশের কাজে বাধা প্রদানের অভিযোগে সোমবার রাতে পুলিশ তাদের গ্রেফতার করেছে। পুলিশ জানায়, ৫ জানুয়ারি বিএনপির নেতাকর্মীরা মিছিল করে যানবাহন ভাংচুর ও পুলিশের ওপর হামলা চালায়। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে বিএনপি নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করে। মামলার আসামি হিসেবে সোমবার রাত ১০টার দিকে যুবদল নেতা মোঃ হেলাল, মোঃ বেলাল, মাহমুদুর রহমান বাবু ও মনির হোসেনকে ভোলা সদরের যুগীরঘোল এলাকার চায়ের দোকান থেকে গ্রেফতার করা হয়।

ফটিকছড়িতে পুলিশের অভিযান গ্রেফতার ৪৫

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি, ২০ এপ্রিল ॥ সোমবার গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে ফটিকছড়ি এবং ভুজপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ৪৫ ব্যক্তিকে গ্রেফতার করেছে। তন্মধ্যে, ফটিকছড়ি থানায় ৩৬ এবং ভুজপুর থানায় ৯ জন রয়েছে।

প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৫

২২/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: