আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আচরণবিধি ভঙ্গ করায় তিন সিটিতে ১৫ প্রার্থীকে জরিমানা

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৫, ০১:০৭ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ তিন সিটি কর্পোরেশন নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ঢাকা দক্ষিণ সিটির আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকনসহ ১৫ প্রার্থীকে ৬৫ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। নির্বাচন কমিশন সচিবালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ঢাকা উত্তর সিটিতে সোমবার তিন ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শফিকুল ইসলামকে তিন হাজার ও সুলতান জিসান উদ্দিনকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন। এছাড়া ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে দুই ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকনকে আট হাজার টাকা জরিমানা করেছেন। এছাড়া তিন কাউন্সিলর প্রার্থীকে আট হাজার টাকা জরিমানা করেন। কাউন্সিলর প্রার্থীরা হলেনÑ সেলিম, খলিলুর রহমান ও শহিদুল ইসলাম।

চট্টগ্রাম সিটিতে ছয় ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনা করে নয় সাধারণ কাউন্সিলর প্রার্থীকে ৪৬ হাজার টাকা জরিমানা করেছেন। তাঁরা হলেন- এরশাদ মামুন, জসিম উদ্দিন, নুরুল ইসলাম, বিল্লাল হোসেন, এসএস খালেদ বাবুল, রিতাশ উদ্দিন, বাবুল, রবিউল হাসান চৌধুরী ও মোঃ চন্দন।

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৫, ০১:০৭ এ. এম.

২১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: