কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চাঁদপুরে শ্বশুর-শাশুড়ি হত্যাকারী জামাতা গণপিটুনিতে নিহত

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ২০ এপ্রিল ॥ চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নে শ্বশুর ইকবাল হোসেন বুলু (৪৫) ও শ্বাশুড়ি মমতাজ বেগমকে (৪০) দেশীয় অস্ত্র দিয়ে হত্যাকারী জামাতা সুমন শেখ (২৮) গণপিটুনিতে নিহত হয়েছে। সোমবার বিকেলে ঘটনাস্থল মিজিবাড়ির পার্শ্ববর্তী পাটক্ষেত থেকে সুমন বের হলে এই ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন তালুকদার জানান, সকালে ঘাতক জামাতা সুমন শেখ হত্যাক-ের পর পাটক্ষেতে পালিয়ে থাকে। বিকেলে পালিয়ে যাওয়ার জন্য পাটক্ষেত থেকে বের হলে স্থানীয় জনতা টের পেয়ে তাকে আটক করে। একপর্যায়ে উত্তেজিত হাজার হাজার লোকের গণপিটুনিতে সে নিহত হয়। ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল ইসলাম ও সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হন এবং লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুরে নিয়ে আসেন।

উল্লেখ্য, রবিবার রাতে সুমন শেখ শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। দাম্পত্য কলহের জের ধরে সোমবার সকাল ৬টায় সুমন তার শ্বশুর-শাশুড়ি ও স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে। প্রতিবেশীরা তাঁদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়ার পর ইকবাল হোসেনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় মমতাজ বেগমকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে আহত লাকি আকতারের চিকিৎসা চলছে।

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৫

২১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: