কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদার এক হাতে পেট্রোলবোমা আরেক হাতে লিফলেট ॥ ইনু

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৫

বিশেষ প্রতিনিধি ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘এক হাতে পেট্রোলবোমা আরেক হাতে লিফলেট নিয়ে খালেদা জিয়া যে নতুন ভয়ঙ্কর খেলায় নেমেছেন তা থেকে দেশবাসীকে সাবধান হতে হবে।’

মন্ত্রী বিএনপি নেত্রীকে ‘সাম্প্রতিক রাজনীতির ভিলেন’ হিসেবে পুনরায় আখ্যা দিয়ে বলেন, ‘তিনি (বেগম জিয়া) নীতির পরিবর্তন করেননি, জঙ্গী ত্যাগ করেননি। দলমত নির্বিশেষে সকলের জন্য হুঁশিয়ারি উচ্চারণ করে হাসানুল হক ইনু বলেন, ‘বেগম জিয়া নিজের শরীর থেকে পোড়া মানুষের গন্ধ মুছে ফেলার জন্য নির্বাচনকে কৌশল হিসেবে নিলেও আঁচলের নিচে আগুনসন্ত্রাসী ও জঙ্গীবাদীরা বহাল তবিয়তেই রয়েছে।’ সোমবার বিকেলে রাজধানীর ধোলাইখালে ১৬ তলাবিশিষ্ট আবাসিক-বাণিজ্যিক ‘বাসেদ টাওয়ারের’ ভিত্তিপ্রস্তর স্থাপন ও এর নির্মাতা সংস্থা দ্য বেঙ্গল ওয়ান ক্রিয়েশন লিমিটেড (বিওসিএল) আয়োজিত আবাসন মেলা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ সতর্কবাণী উচ্চারণ করেন তথ্যমন্ত্রী।

বিওসিএলের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লাঃ মোঃ আবু কায়সার, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ মহসীনসহ রিহ্যাবের কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।

তথ্যমন্ত্রী ‘বাসেদ টাওয়ার’কে আগুনসন্ত্রাসীদের তা-ব-ভস্মের মধ্যে গণতন্ত্রের একটি বিজয়কেতন রূপে বর্ণনা করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার সরকারের প্রতি সমর্থন অব্যাহত রাখতে দেশবাসীর প্রতি আহ্বান জানান।

হাসানুল হক ইনু সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দেশ পরিচালনায় ব্যর্থ হয়েছিলেন মন্তব্য করে বলেন, ‘বেগম জিয়া ক্ষমতায় থাকতে দুর্নীতির আখড়া হাওয়া ভবন, জঙ্গী ও জঙ্গীবোমার কারখানা দিয়েছেন আর ক্ষমতার বাইরে থেকে দিয়েছেন পোড়া মানুষ আর আগুনযুদ্ধ। কিন্তু এর জন্য মাফ না চেয়ে কোন মুখে তিনি ভোট প্রার্থনা করছেন, তা বোধগম্য নয়।’

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৫

২১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: