আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বর্ষবরণ উৎসবে যৌন হয়রানির প্রতিবাদে সমাবেশ

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ বর্ষবরণে উৎসবে যৌন হয়রানির প্রতিবাদে সোমবার বগুড়া, বরিশাল, সাতক্ষীরা ও নোয়াখালীতে সমাবেশ এবং মানববন্ধন হয়েছে। এ সময় বক্তারা জড়িত গ্রেফতার ও বিচার দাবি করেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বগুড়া ॥ ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় বর্ষবরণ উৎসবে যৌন হয়রানির প্রতিবাদে সোমবার বগুড়ায় নারী মুক্তি কেন্দ্র, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও ছাত্রফ্রন্ট মানববন্ধন-সমাবেশ করেছে।

বরিশাল ॥ বর্ষবরণে যৌন হয়রানি, দুর্বল নিরাপত্তার প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতারের দাবিতে নগরীতে সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় বিএম কলেজের শহীদ মিনারের পাদদেশে ছাত্র ইউনিয়নের আয়োজনে সংহতি সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়নের বিএম কলেজ শাখার সভাপতি দীপঙ্কর কু-ু। সমাবেশে বক্তব্য রাখেন এএস কাইউম উদ্দিন আহমেদ, শাহ সাজেদা, দুলাল মজুমদার, নিগার সুলতানা হনুফা, নজরুল বিশ্বাস প্রমুখ।

নোয়াখালী ॥ বর্ষবরণ উৎসবে ঢাবি ও জাবিতে নারীলাঞ্চনার প্রগতিশীল প্রতিবাদে নোয়াখালীতে সমাবেশ ও মানববন্ধন হয়েছে। সোমবার বেলা ১১টায় জেলা শহরের মাইজদী টাউন হল মোড়ের প্রধান সড়কে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়।

সাতক্ষীরা ॥ বর্ষবরণ অনুষ্ঠানে ঢাকা টিএসসি মোড়ে সংঘটিত নারীর শ্লীলতাহানি ও নিগ্রহের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৫

২১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: