মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ শুক্রবার দীর্ঘ ১৬ বছর পর দেশের মাটিতে পাকিস্তানের বিপক্ষে প্রথম জয় পায় বাংলাদেশ। তার একদিন পর রবিবার গড়ল নতুন এক ইতিহাস। প্রথমবারের মতো পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের অবিস্মরণীয় এক কীর্তি গড়ল টাইগাররা। আর বাংলাদেশের অসামান্য জয়ে মাশরাফি-মুশফিকদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও টাইগারদের অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বিরেন শিকদার।

রাষ্ট্রপতি কৃতিত্বপূর্ণ এ সিরিজ জয়ের জন্য বাংলাদেশ ক্রিকেট দল, কোচসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়ে আশাপ্রকাশ করে বলেন, আশা করি, এই বিজয়ের ধারা অব্যাহত রাখবে বাংলাদেশ ক্রিকেট দল। পাকিস্তানের সঙ্গে তিন ম্যাচ ওডিআই সিরিজের প্রথম ম্যাচে ৭৯ রানের বড় জয় পায় বাংলাদেশ। রবিবার দ্বিতীয় একদিনের ম্যাচে ৭ উইকেটে পাকিস্তানকে হারিয়ে এক ম্যাচ আগেই সিরিজ নিশ্চিত করে নেয়। এর ফলে বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল জনকণ্ঠকে জানান, পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের এই সিরিজ জয়ে দেশবাসীর পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আনন্দিত ও গর্বিত। প্রধানমন্ত্রী আশাপ্রকাশ করেন, সিরিজের শেষ ম্যাচেও টাইগারদের এ জয়ের ধারা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী ক্রিকেট দলের প্রতিটি খেলোয়াড়, দলের ম্যানেজার, কোচ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

এদিকে আলাদা বিবৃতিতে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বেগম জিয়ার অভিনন্দন ॥ এক ম্যাচ হাতে রেখে পাকিস্তানকে হারিয়ে সিরিজ জয় নিশ্চিত করায় বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। জয় নিশ্চিত হওয়ার পর খেলোয়াড়, কর্মকর্তা ও ক্রিকেট দলের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান খালেদা জিয়া। ভবিষ্যতে বাংলাদেশের সোনার ছেলেরা দেশের জন্য আরও গৌরব বয়ে আনবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫

২০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: