মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শেখ জামালের জয়রথ চলছেই

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫
  • শেখ জামাল ৪- চট্টগ্রাম আবাহনী

স্পোর্টস রিপোর্টার ॥ চট্টগ্রাম আবাহনীকে রীতিমতো উড়িয়েই দিয়েছে শেখ জামাল ধানম-ি ক্লাব। শনিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে তারা ৪-০ গোলের বড় ব্যবধানে হারায় চট্টগ্রাম আবাহনীকে। এর ফলে টানা চার ম্যাচে জয় পেয়েছে শেখ জামাল। সেইসঙ্গে ১২ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে অবস্থান করছে মারুফুল হকের দল।

তবে শুরুটা মোটেও ভাল হয়নি শেখ জামালের। প্রথমার্ধে কোন দলই গোলের দেখা পায়নি। যে কারণে গোলশূন্য ড্র নিয়েই বিরতিতে যায় দুই দল। কিন্তু বিরতির পরই যেন জ্বলে উঠে শেখ জামাল। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে ওয়েডসনের গোলে এগিয়ে যায় তারা। আবাহনীর বক্সে সতীর্থ নাইজিরিয়ান ফরোয়ার্ড ডালিংটনকে বল দেন। তিনি বল বাড়িয়ে দেন ওয়েডসনের উদ্দেশে। ডান পায়ের শটে বল জালে পাঠান এই হাইতিয়ান ফরোয়ার্ড। এর ফলে তিন বিদেশীর দারুণ সমন্বয়েই প্রথম গোলের দেখা পায় শেখ জামাল। কিন্তু পরের কয়েক মিনিটে অনভিজ্ঞ খেলোয়াড়দের মতো কয়েকটি সহজ গোলের সুযোগ হাতছাড়া করে জামালের বিদেশী ফরোয়ার্ডরা। তবে ৭৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে মারুফুল হকের দল। লিংকনের ক্রসে বল পেয়ে লক্ষ্যভেদ করেন হাইতিয়ান ওয়েডসন এনসেলমে। ম্যাচে তার দ্বিতীয় গোল। এরপর তৃতীয় গোল আদায় করতে খুব বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি জামাল শিবিরকে। ৭৬ মিনিটে ল্যান্ডিংয়ের পাস থেকে বল পেয়ে গোল করেন এমেকা ডালিংটন। এর দুই মিনিট পর মামুনুলের পাসে বল পেয়ে আবারও চট্টগ্রাম আবাহনীর জালে বল পাঠান ডালিংটন। পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে শেখ জামাল। এই জয়ের ফলে দারুণ সন্তুষ্ট শেখ জামালের কোচ মারুফুল হক। তবে পারফর্মেন্সের ধারাবাহিকতা ধরে রাখতে চান তিনি। আর এমন পারফর্মেন্স উপহার দিতে পারলে শিরোপা জেতাটা শুধু সময়ের বিষয়।

চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে দারুণ জয়ের ফলে টানা চার ম্যাচে পূর্ণ ১২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে অবস্থান করছে মারুফুল হকের শিষ্যরা। আর দ্বিতীয় স্থানে আছে মুক্তিযোদ্ধা সংসদ। তাদের দখলে ৯ পয়েন্ট। এছাড়া ৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে অবস্থান করছে ঢাকা আবাহনী। আজ বঙ্গবন্ধু স্টেডিয়ামে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। শেখ রাসেল বনাম মুক্তিযোদ্ধার ম্যাচ শুরু হবে বিকেল ৪-১৫ মিনিটে। এছাড়া দিনের অপর ম্যাচে সন্ধ্যা ৬-৩০ মিনিটে বিজেএমসির মুখোমুখি হবে ঢাকা আবাহনী।

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫

২০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: