মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫
  • কক্সবাজারে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

‍স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারে পেকুয়ায় শিশু ছাত্রীর সঙ্গে প্রেম ও বিয়ের প্রলোভনে ফেলে দৈহিক সম্পর্কের পর গা ঢাকা দিয়েছে লম্পট প্রেমিক। অন্তঃসত্ত্বা ওই ছাত্রী বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে তিনদিন ধরে অনশন করছে। প্রেমিকার অনশন ও ঘটনার জের ধরে রবিবার সকালে মেয়ের বিধবা মা ও বড় ভাইকে মারধর করে আহত করেছে আবু ছৈয়দের স্বজনরা। পেকুয়া মগনামার দরদরি ঘোনা গ্রামের হতদরিদ্র পরিবারের কন্যা তৃতীয় শ্রেণীর ছাত্রীর (১১) সঙ্গে এক বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলে প্রতিবেশী নজির আহমদের পুত্র লম্পট আবু ছৈয়দ। পরবর্তীতে বিয়ের প্রলোভনে ওই শিক্ষার্থীর সঙ্গে গোপনে শারীরিক সম্পর্ক চালিয়ে যায়।

ওই ছাত্রী বিয়ের দাবিতে ছেলের বাড়ির অভ্যন্তরে শুক্রবার থেকে অবস্থান করছে। লম্পট প্রেমিক আবু ছৈয়দ স্থানীয়দের রোষানল থেকে রক্ষা পেতে গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে।

নারায়ণগঞ্জে উদ্ধার

হওয়া নবজাতকটি

মারা গেছে

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ বাঁচিয়ে রাখার সমস্ত আয়োজন ব্যর্থ করে দিয়েছে নারায়ণগঞ্জ একশ’ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের পেছনে গর্ত থেকে উদ্ধার হওয়া নবজাতক ছেলেশিশুটি। শনিবার রাত ১১টায় তার মৃত্যু হয়। রবিবার জানাজার পর তাকে শহরের পাইকপাড়া কবরস্থানে দাফন করা হয়। শুক্রবার মধ্যরাতে হাসপাতালের জরুরী বিভাগের পেছনে একটি গাছের নিচে ছোট গর্তের মধ্য থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয়।

সুনামগঞ্জে ডাক্তার অপসারণ দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ১৯ এপ্রিল ॥ সুনামগঞ্জের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিক্যাল অফিসার ডাঃ জসিম উদ্দিনের নানা অনিয়ম, দুর্নীতি, সাধারণ রোগীদের হয়রানি, ক্লিনিকে জোরপূর্বক সিজারের নামে অর্থ লুটপাট ও ক্ষমতার অপব্যবহার, দরিদ্র রোগীদের সঙ্গে অসদাচরণ ও বিতর্কিত কর্মকা-ের প্রতিবাদে মানববন্ধন করেছে ভুক্তভোগী জনতা।

রবিবার দুপুর সাড়ে ১১টায় পুরাতন কোর্ট এলাকায় মা ও শিশুকল্যাণ কেন্দ্রের প্রধান ফটকের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, আরিফুজ্জামান, সুয়েব চৌধুরী, দিলাল আহম শামীম আহমদ, রবিন আহম।

আমতলীতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ দেখতে বিশ্বব্যাংকের প্রতিনিধিদল

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা), ১৯ এপ্রিল ॥ বিশ্বব্যাংকের অর্থায়নে পানি উন্নয়ন বোর্ডের বরগুনার আমতলী উপজেলার ৪৩/১ পোল্ডারের ২৫ কিলোমিটার বন্যা নিয়ন্ত্রণ বাঁধ মেরামত কাজ চলছে। এ কাজের অনিয়ম ও দুর্নীতি নিয়ে গত ৬ এপ্রিল দৈনিক জনকণ্ঠ পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হওয়ার পরে টনক নড়ে বিশ্বব্যাংকসহ সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের। রবিবার বিশ্বব্যাংকের তিন সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল অনিয়মের ঘটনা সরেজমিনে তদন্ত করতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ এলাকা পরিদর্শন করেন। প্রতিনিধি দলে ছিলেন বিশ্বব্যাংকের পরিচালক (মনিটরিং) রফিকুল ইসলাম, সহকারী পরিচালক (মনিটরিং) পবিত্র কুমার দাস ও প্রকল্প টিম লিডার জয়ন্ত বি কারকী। এদের সঙ্গে ছিলেন বরগুনার পাউবোর নির্বাহী প্রকৌশলী শহীদুল ইসলাম।

নির্বাহী প্রকৌশলী জানান প্রতিনিধি দল কোন ধরনের কাজের বিষয়ে মন্তব্য করেনি।

পটুয়াখালীতে ছাত্র অপহরণ ঘটনায় গ্রেফতার এক

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ পটুয়াখালীর দশমিনা উপজেলার বিবি রায় মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ ঘটনায় জড়িত সন্দেহে গলাচিপা পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে বাদল মাতবর (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। বাদল মাতবর গলাচিপার বকুলবাড়িয়া ইউনিয়নের লামনা গ্রামের হালিম মাতবরের ছেলে। সে পেশায় ভাড়াটে মোটরসাইকেলের ড্রাইভার। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কমল চন্দ্র দে জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সঙ্গে বাদল মাতবরের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে। অধিকতর তদন্তের জন্য উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। বুধবার ১৫ এপ্রিল রাতে বিদ্যালয় মাঠে বর্ষবরণ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে লামনা গ্রামের প্রবাসী কবির হাওলাদারের মেয়ে মুন্নি আখতার ওরফে কবিতাকে সন্ত্রাসীরা অপহরণ করে।

শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৯ এপ্রিল ॥ শিক্ষার গুণগতমান উন্নয়ন ও সংস্কৃতিচর্চা বেগবান করার লক্ষ্যে রবিবার ঠাকুরগাঁওয়ের ৩টি বিদ্যালয়ে বিনামূল্যে শিক্ষা উপকরণ ও বাদ্যযন্ত্র বিতরণ করা হয়েছে। সকালে সদর উপজেলা পরিষদের হলরুমে ওয়ার্ল্ডভিশনের সহযোগিতায় এসব উপকরণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম আজম। এ সময় উপজেলা শিক্ষা অফিসার লিয়াকত আলী, ওয়ার্ল্ডভিশনের ম্যানেজার লিওবার্ট চিসিমসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, পরিচালনা কমিটির কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

লোকজ মেলা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লোকজ মেলা জমে উঠেছে। নানা শ্রেণী-পেশার মানুষ এখন কেনাকাটায় ব্যস্ত। ১৪টি স্টলে নানা আকর্ষণীয় কারুকার্যের পসরা বসেছে। এর মধ্যে নারীদের তৈরি সামগ্রীই বেশি। পয়লা বৈশাখ জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে এ মেলাটির উদ্বোধন করেন এ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি। এরপর দিন যত যাচ্ছে ততই যেন মেলার জৌলুস বাড়ছে। জেলা প্রশাসক মোঃ সাইফুল হাসান বাদল জানান, প্রথমবারের মতো এ মেলায় ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে।

অটোরিক্সার চাকায় ওড়না পেঁচিয়ে নীলফামারীতে নববধূর মৃত্যু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে আর বাড়ি ফেরা হলো না নববধূ সুমনা আকতার (২০)। অসাবধানতায় অটোরিক্সার চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে সুমনার মৃত্যুর হয়।

নিহত সুমনা আকতার নীলফামারী সদরের কুন্দুপুকুর ইউনিয়নের উত্তর সুটিপাড়া গ্রামের সুবহান আলীর মেয়ে। গত তিন মাস আগে একই গ্রামের সেলিম হোসেনের সঙ্গে বিয়ে হয়েছিল। শনিবার সন্ধ্যায় ডোমারে এক আত্মীয়বাড়িতে দাওয়াত খেয়ে পরিবারের লোকজনের সঙ্গে সুমনা অটোরিক্সায় করে নিজ বাড়ি সুটিপাড়ায় ফিরছিল। পথে বানিয়াপাড়া তিস্তা ক্যানেলের সøুইচগেট সংলগ্ন এলাকায় হঠাৎ ওড়না অটোরিক্সার চাকায় জড়িয়ে গলায় ফাঁস লেগে সে অটোরিক্সা থেকে রাস্তায় পড়ে যায়। নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

সিদ্ধিরগঞ্জে সংঘর্ষে আহত যুবদল নেতার মৃত্যু

নিজস্ব সংবাাদদাতা, সিদ্ধিরগঞ্জ, ১৯ এপ্রিল ॥ সিদ্ধিরগঞ্জের গোদনাইল বার্মাস্ট্যান্ড এলাকায় তেল সরবরাহকে কেন্দ্র করে দুইটি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত নাজিম উদ্দিন ভূইয়া মারা গেছেন। ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ৩ দিন চিকিৎসাধীন থাকার পর রবিবার সকালে তিনি মারা যান।

জানা যায়, গত বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ডে তেল সরবরাহকে কেন্দ্র করে বিএনপি নেতা অকিল উদ্দিন ভূইয়া ও আওয়ামী লীগ সমর্থিত নেতা মামুন মিয়া গ্রুপের মধ্যে বিরোধের জের ধরে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটে।

গাইবান্ধায় নাশকতার অভিযোগে গ্রেফতার ১৫

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১৫ এপ্রিল ॥ নাশকতা ও সহিংসতার অভিযোগে শনিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পর্যন্ত গাইবান্ধা সদর, সাদুল্যাপুর, পলাশবাড়ি, গোবিন্দগঞ্জ, সাঘাটা, ফুলছড়ি ও সুন্দরগঞ্জের বিভিন্ন এলাকায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৩ নেতাকর্মীসহ ১৫ জনকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে সন্ত্রাস, সহিংসতা, নাশকতা, গ্রেফতারি পরোয়ানাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের অভিযোগে মামলা রয়েছে।

গাইবান্ধায় ক্ষেত মজুরদের অবস্থান বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১৫ এপ্রিল ॥ পল্লী রেশন চালু, গ্রামীণ বরাদ্দ লুটপাট বন্ধসহ ক্ষেতমজুরদের বাঁচার দাবিতে রাজপথ রেলপথে অবস্থান দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে রবিবার গাইবান্ধা সদর উপজেলা দারিয়াপুরে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কে বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি গাইবান্ধা জেলা কমিটির উদ্যোগে ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচী পালিত হয়। ক্ষেতমজুর সমিতির জেলা সভাপতি হাজী একরাম হোসেন বাদলের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মিহির ঘোষ, ময়নুল কবীর ম-ল প্রমুখ।

পুলিশের ওপর হামলা যশোরে শিবির নেতাসহ ২৯ জনের বিরুদ্ধে চার্জশীট

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে পুলিশের ওপর হামলা মামলায় শিবিরের জেলা ও শহর শাখার সভাপতি সেক্রেটারিসহ ২৯ জনকে অভিযুক্ত করে চার্জশীট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা রবিবার আদালতে এ চার্জশীট দাখিল করেন।

অভিযুক্তরা হলো শিবিরের যশোর শহর শাখা সভাপতি শরিফুল ইসলাম, সেক্রেটারি জাহিদুল ইসলাম, জেলার পশ্চিম শাখার সভাপতি মহিউদ্দিন, সেক্রেটারি আবু মুছা, পূর্ব শাখার সভাপতি শফিকুর রহমান লিখন, সদর উপজেলা শাখার সভাপতি আব্দুল মালেক, সরকারী এমএম কলেজ শাখা সভাপতি আবুল কালাম আজাদ, সেক্রেটারি সাইফুল আলম, সিটি কলেজ সভাপতি মাহফুজ রেজা, চৌগাছা উপজেলা সভাপতি মিজানুর রহমান, যশোর শহরের মোল্লাপাড়ার মুকুল, মতি, রহমান, নীলগঞ্জ সাহাপাড়ার ওয়াহিদুজ্জামান, সদর উপজেলার গাইদগাছি গ্রামের রাশিদুল ইসলাম, জঙ্গলবাধাল গ্রামের হাদিউজ্জামান, বসুন্দিয়া গ্রামের সাইফুল ইসলাম, সৈয়দ তারেক, খোকন, ইমরান হোসেন, কেফায়েত নগর গ্রামের হাবিবুর রহমান, ঘুনি গ্রামের বাপ্পি বিশ্বাস, জগন্নাথপুর গ্রামের রমজান আলী, মনিরামপুর উপজেলার হালসা গ্রামের মামুনুর রশীদ ও বাঘারপাড়ার জয়রামপুর গ্রামের ফরহাদ হোসেন।

পঞ্চগড়ে শিবির নেতাসহ

গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ ইসলামী ছাত্র শিবিরের জেলা সভাপতি তোফায়েল প্রধান ও অফিস সম্পাদক আমিরুল হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে জেলা শহরের জালাসী মোড় এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়। রবিবার সকালে তাদের জেলহাজতে পাঠানো হয়।

চরফ্যাশনে নাগরদোলা থেকে পড়ে আহত কিশোরীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ১৯ এপ্রিল ॥ ভোলার চরফ্যাশনে বৈশাখী মেলার নাগরদোলা থেকে পড়ে আহত কিশোরী সুমাইয়া (১৪) পাঁচদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে রবিবার সকালে ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

সুমাইয়া উপজেলার আবদুল্লাহপুর গ্রামের ছগির আহম্মদের মেয়ে আবুবকরপুর সিনিয়র ফাজিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। আবদুল্লাহপুর ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন রাসেল এ তথ্য নিশ্চিত করেন।

খুলনায় বিশ্বকবির জন্মবার্ষিকী উপলক্ষে সভা

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৪তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে রবিবার সকালে খুলনার ফুলতলা উপজেলা পরিষদ মিলনায়তনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি।

প্রধান অতিথি নারায়ণ চন্দ্র চন্দ বলেন, রবীন্দ্রনাথের সৃষ্টিশীল কাজ বাঙালী সংস্কৃতির সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িয়ে আছে। তাই ২৫ বৈশাখের আয়োজন হতে হবে বাঙালি ঐতিহ্যের সঙ্গে সামঞ্জস্য রেখে এবং রবীন্দ্র জীবনীর ওপর ভিত্তি করে। খুলনা জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে সভায় অতিরিক্ত পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ফতুল্লায় ৩৭ ঘর ভস্মীভূত ॥ আহত ১০

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সদর উপজেলার ফতুল্লার মুসলিমনগর নয়াবাজারে শনিবার রাতে আগুনে পুড়ে গেছে ৩৭টি বসতঘর। খোলা আকাশের নিচে অবস্থান করছে আগুনে নিঃস্ব হয়ে পড়া পোশাক কারখানার ৩৭ শ্রমিক পরিবারের শতাধিক মানুষ। আগুন নেভাতে গিয়ে অন্তত ১০ জন আহত হয়েছে। আগুন লাগার সময় ক্ষতিগ্রস্তরা বেশিরভাগই কর্মস্থলে ছিল।

আগুনে ৪টি বাড়ির ৩৭টি ঘর পুড়েছে। এর মধ্যে রমজান আলীর ১৯টি, ওহাব আলীর ৮টি, আসলামের ৯টি, শহীদুল্লার ১টি টিনের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। রাত নয়টায় ওহাব আলীর বাড়ির রান্নাঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

ফরিদপুরে কৃষকের

দুই ঘর ছাই

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর থেকে জানান, সালথায় অগ্নিকা-ে এক কৃষকের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। শনিবার রাতে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের স্বজনকান্দা গ্রামের এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

কিশোরগঞ্জে ডোবায় পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১৯ এপ্রিল ॥ জেলার পাকুন্দিয়ায় পানিতে ডুবে তানভীর (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার চরফরাদী ইউনিয়নের চরতেরটেকিয়া গ্রামের শাহীন মিয়ার শিশুপুত্র। বাড়ির পেছনের ডোবার পানিতে পড়ে তার মৃত্যু হয়।

ক্লাসরুম ও মাঠ দখল

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১৯ এপ্রিল ॥ বাউফলের ৯৫নং হোসনাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্লাসরুম ও মাঠ দখল করে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের নির্মাণ সামগ্রী রাখা হয়েছে। এর ফলে ওই বিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষার্থীর পাঠদান ও খেলাধুলা ব্যাহত হচ্ছে। পাশাপাশি বিটুমিন পোড়া কালো ধোঁয়ায় বিদ্যালয়ের পরিবেশ বিনষ্ট হচ্ছে। কোমলমতি শিক্ষার্থীরা শ্বাসকষ্টে আক্রান্ত হচ্ছেন। জানা গেছে, বাউফল সদর ইউনিয়নের হোসনবাদ গ্রামের একটি ৫ কিলোমিটার দৈর্ঘ্য সড়ক নির্মাণের জন্য কুট্রি সরকার নামের পটুয়াখালীর এক ঠিকাদার ৯৫নং হোসনাবাদ মাঠ দখল করে পাথর, বিটুমিনের ড্রামসহ বিভিন্ন ধরনের নির্মাণ সামগ্রী রেখেছেন।

সম্মাননা স্মারক প্রদান

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ কিংবদন্তির কবি আবু জাফর ওবায়দুল্লাহ দু’দিনব্যাপী স্মরণ উৎসবের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন-এমপি জেলার দু’ জ্যেষ্ঠ সাংবাদিককে সম্মাননা স্মারক প্রদান করেছেন। শনিবার রাতে সমাপ্তি ঘটে। সম্মাননা স্মারকপ্রাপ্ত জ্যেষ্ঠ সাংবাদিক হলেন এসএম ইকবাল ও মানবেন্দ্র বটব্যাল। জেলা প্রশাসক মোঃ শহীদুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শেখ মোঃ টিপু সুলতান-এমপি। সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সচিব ড. রনজিৎ কুমার বিশ্বাস।

পাবনায় ট্রাকচাপায়

ক্লিনিক কর্মকর্তা

নিহত

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ১৯ এপ্রিল ॥ পাবনা ঈশ্বরদী মহাসড়কের এআর সিমেন্ট কারখানার সন্নিকটে ট্রাকচাপায় মোটরসাইকেলআরোহী মেঘনা ক্লিনিকের ম্যানেজার খোকন হোসেন (৪০) নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, খোকন হোসেন ঈশ্বরদী থেকে পাবনায় মোটরসাইকেলে ফেরার পথে এ ট্রাক তাকে চাপা দেয়। এতে দুর্ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

সীতাকুণ্ডে বাস খাদে, ২৫ যাত্রী আহত

নিজস্ব সংবাদদাতা সীতাকু-, চট্টগ্রাম থেকে জানান, সীতাকু- উপজেলার কাশেম জুট মিলস এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসে থাকা ২৫ যাত্রী আহত হলেও ভাগ্যক্রমে প্রাণে রক্ষা পায় বাসযাত্রীর পাশাপাশি অক্সিজেন ফ্যাক্টরির পাশের গ্রামবাসী। রবিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাশেম জুট মিলস এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহসড়কে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী ভাই-বন্ধু নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পূর্বপাশে পড়ে যায়। এতে ২৫ যাত্রী আহত হয়। বাসটি পড়ার সময় বেসরকারী ‘লিনডি’ নামে একটি অক্সিজেন তৈরির কারখানার গাড়ির পেছনের অংশে ধাক্কা লাগে।

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫

২০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: