কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পদ্মার ভাঙন রোধে রাজশাহীতে বিক্ষোভ, ডিসি অফিস ঘেরাও

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ পদ্মা নদীর ভাঙন রোধে টেকসই প্রকল্প গ্রহণ ও তা অবিলম্বে বাস্তবায়ন করে রাজশাহীবাসীকে রক্ষার দাবিতে বিক্ষোভ, জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও ও অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে। রবিবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কর্মসূচী পালন করে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ। কর্মসূচীতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পৃথক ব্যানার নিয়ে অংশ নেয়।

কর্মসূচী থেকে অবিলম্বে পদ্মা নদীর ভাঙন থেকে রাজশাহী মহানগরী ও জেলার গুরুত্বপূর্ণ এলাকা রক্ষার্থে স্থায়ী প্রতিরক্ষামূলক কাজ শুরুর দাবি জানান। পরে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে অন্যদের মধ্যে কর্মসূচী চলাকালীন বক্তব্য রাখেন রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, ভাষা সৈনিক আবুল হোসেন, নারী নেত্রী শাহীন আক্তার রেণী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাংবাদিক আহমেদ শফিউদ্দিন, আরইউজে সম্পাদক মামুন-অর-রশিদ, এ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, সাংস্কৃতি কর্মী মুনিরা রহমান মিঠি প্রমুখ।

প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৫

২০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: