কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

মুন্সীগঞ্জে অস্ত্র ও গুলিসহ দুই ব্যক্তি গ্রেফতার

প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগরে অস্ত্র,গুলি ও মোটরবাইকসহ রফিকুল বেপারি রফিক (৪০) ও সজিব বেপারি(২২)-কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বাঘরা এলাকার রবিখোলা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের বাড়ি বাঘরার রবিখোলা এলাকায়। শ্রীনগর থানার ওসি মজিবুর রহমান জানান, শনিবার সকালে বাঘরা-দোহার সড়কের বাঘরা রবিখোলা এলাকায় নিয়মিত চেকপোস্ট পরিচালনায় সময় দোহার থেকে বাঘরাগামী একটি মোটরবাইকের চালক রফিক ও আরোহী সজিবকে তল্লাশি চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড তাজা গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত রোগে মারা যাচ্ছে সড়কের গাছ

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, ১৮ এপ্রিল ॥ সিদ্ধিরগঞ্জের গোদনাইলের ২নং ঢাকেশ্বরী বাসস্ট্যান্ড-জালকুড়ি সড়কের দু’পাশের গাছগুলো অজ্ঞাত রোগে মারা যাচ্ছে। এতে এক দিকে পরিবেশ বিপন্ন হচ্ছে অন্যদিকে সড়ক সৌন্দর্য হারাচ্ছে।

জানা যায়, গোদনাইলের ২নং ঢাকেশ্বরী বাসস্ট্যান্ড-জালকুড়ি সড়কের দু’পাশে বিভিন্ন ধরনের গাছ লাগানো হয়। গাছগুলো একদিকে ছায়া দেয়, সৌন্দর্য বৃদ্ধি করেছে, অন্য দিকে পরিবেশের ভারসাম্য রক্ষা করছে। কিন্তু ইদানিং এ সড়কের বিভিন্ন স্থানে অনেক গাছ অজ্ঞাত রোগে মারা যায়। শুক্রবার জালকুড়িতে সরেজমিন গিয়ে দেখা যাচ্ছে জনৈক ব্যক্তি একটি মরা গাছ রাস্তা থেকে কেটে নিয়ে যাচ্ছে।

সড়ক দুর্ঘটনারোধে র‌্যালি

সংবাদদাতা, নাটোর, ১৮ এপ্রিল ॥ ‘সবাই মিলে ঐক্য করি নিরাপদ সড়ক ব্যবহারে সংস্কৃতি গড়ি’ সেøাগান নিয়ে সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতায় নাটোরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। নিরাপদ সড়ক চাই নাটোর জেলা শাখার আয়োজনে শনিবার দুপুরে সংগঠনটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে শহরের কানাইখালী স্টেডিয়াম মাঠ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় একটি রেস্টুরেন্টের সামনে গিয়ে শেষ হয়।

শিক্ষাবৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ বেসরকারী উন্নয়ন সংস্থা আরডিআরএস’র অতিদরিদ্র সদস্য সন্তানদের মাঝে শিক্ষাবৃত্তি দেয়া হয়েছে শনিবার। সংস্থাটির নীলফামারী প্রশিক্ষণ কেন্দ্রে দুপুরে জেলা প্রশাসক মোঃ জাকীর হোসেন প্রধান অতিথি থেকে শিক্ষাবৃত্তির চেক তুলে দেন। আরডিআরএস নীলফামারীর প্রকল্প সমন্বয়কারী খ ম রাশেদুল আরেফিনের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে ক্ষুদ্রঋণ প্রকল্পের জেলা সমন্বয়কারী গোলাম মোস্তফা, স্কুল ফিডিং প্রকল্পের সমন্বয়কারী আমিনুর রহমান ও বৃত্তিপ্রাপ্ত নবম শ্রেণীর ছাত্রী রেবেকা সুলতানা বক্তব্য দেন।

প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৫

১৯/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: