মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সিরাজগঞ্জে পাঁচ ককটেল, চার পেট্রোলবোমা উদ্ধার

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৫
  • জামায়াত নেতা আটক

জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জে আওয়ামী লীগ অফিস পোড়ানো মামলায় থানা জামায়াতের সাবেক সাধারণ সম্পাদককে আটক করা হয়েছে। শুক্রবার আটক জামায়াত নেতা আব্দুর রাজ্জাক দীর্ঘদিন পলাতক ছিলেন। একই জেলায় বিএনপি সমর্থক এক ইউপি সদস্যের বাড়ি থেকে ৫টি ককটেল ও পেট্রোলবোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে সদর থানা পুলিশ এগুলো উদ্ধার করে। একই দিন বেনাপোলে একটি ওয়ান শূটার পিস্তল, গুলি ও চারটি পেট্রোলবোমা উদ্ধার করা হয়। এ সময় ইনামুল নামে একজনকে আটকের পর ছেড়ে দেয় পুুলিশ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

এনায়েতপুর থানা আওয়ামী লীগ অফিস পোড়ানো মামলার অন্যতম পলাতক আসামি থানা জামায়াতের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাককে শুক্রবার দুপুরে পুলিশ আটক করেছে। সে থানার সোনাতলা দাখিল মাদ্রাসার সুপারিটেনডেন্ট।

এনায়েতপুর থানার ওসি মনিরুল ইসলাম জানান, তার বিরুদ্ধে আওয়ামী লীগ অফিস পোড়ানো মামলাসহ একাধিক মামলা রয়েছে। একই দিন সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন পরিষদের মেম্বর, বিএনপি সমর্থক আতাউর রহমান রতনের বাড়ির সীমানা থেকে ৫টি ককটেল ও পেট্রোলবোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে সদর থানার পুলিশ এগুলো উদ্ধার করে।

বেনাপোল, যশোর ॥ পোর্ট থানার নারাণপুর গ্রামের এক বাড়ি থেকে শুক্রবার সকাল ১০টার সময় একটি ওয়ান শূটার পিস্তল, এক রাউন্ড গুলি ও চারটি পেট্রোলবোমা উদ্ধার করেছে পুলিশ। এ সময় ইনামুল (৩২) নামে ওই বাড়ির মালিককে আটক করা হয়। পরে তাকে স্থানীয় এক ইউপি সদস্যের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

বেনাপোল পোর্ট থানার পুলিশ জানায়, অপরিচিত এক ব্যক্তি মোবাইল ফোনে জানায়, নাশকতার উদ্দেশে নারাণপুরে একটি বাড়িতে কিছু অস্ত্র জমা করা হয়েছে। পরে ওই গ্রামের আবুলের ছেলে ইনামুলের বাড়িতে অভিযান চালিয়ে এসব অস্ত্র ও বোমা উদ্ধার করা হয়।

এ ঘটনায় বাড়ি মালিক ইনামুলকে আটক করা হয়। তবে এলাকায় খোঁজ খবর নিয়ে দেখা গেছে, তার বিরুদ্ধে কোন খারাপ কাজের অভিযোগ নেই। ধারণা করা হচ্ছে এটি কারও চক্রান্ত হতে পারে।

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৫

১৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: