মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

যশোরে কুপিয়ে ও গুলি করে দুই যুবককে হত্যা

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা কুপিয়ে ও গুলি করে দুই যুবককে হত্যা করেছে। শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে হত্যার কারণ সম্পর্কে নিহতদের স্বজনরা নিশ্চিত হতে পারেনি।

নিহতরা হচ্ছেন, যশোর সদর উপজেলার হাশিমপুর তরফদারপাড়ার মৃত আব্বাস আলী তরফদারের ছেলে ও যুবলীগ কর্মী জয়নাল তরফদার (৪০) এবং একই গ্রামের আফজেল আলীর ছেলে লিটু হোসেন (৩৫)।

নিহতের ভাই ইসলাম তরফদার জানিয়েছেন, জয়নাল তরফদার বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় হাশিমপুর বাজারে বিল্লালের চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় তার আত্মীয় লিটু ডিম কিনতে দোকানে যান। তখন অজ্ঞাত দুর্বৃত্তরা জয়নালের মোবাইল ফোনে কল দিয়ে দেখা করতে বলে। পরে জয়নাল তার আত্মীয় লিটুকে সঙ্গে নিয়ে তালবাড়ীয়া গ্রামের দিকে যান। এর পর তাদের আর কোন সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সকালে উপজেলার আড়পাড়া-ঘুরুলিয়া গ্রামের মাঝে জনার খালের পাশে কোপানো ও গুলিবিদ্ধ অবস্থায় জয়নাল হোসেন ও লিটু তরফদারের লাশ পাওয়া যায়। স্থানীয় রফিকউদ্দিন ম-ল নামে এক গ্রামবাসী তাঁদের লাশ দেখে কোতোয়ালি থানা পুলিশকে খবর দেন। তখন পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে।

কোতোয়ালি থানার এসআই হেমায়েত উদ্দিন জানান, সকালে স্থানীয় কৃষক রফিক উদ্দিন ম-ল জমিতে কাজ করতে গিয়ে দুই যুবকের ক্ষতবিক্ষত লাশ দেখে কোতোয়ালি থানায় খবর দেয়। পুলিশ সদর উপজেলার ঘুরুলিয়ার আড়পাড়া এজাহার দফাদারের বাগানের কাছে জনার খালপাড় থেকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। তারা দুজনই আওয়ামী লীগ কর্মী ছিলেন। ময়নাতদন্তকারী ডাঃ আব্দুর রশিদ জানিয়েছেন, তাদের কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে।

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৫

১৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: