হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঢাকা মেডিক্যাল থেকে ভুয়া চিকিৎসক আটক

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে রফিকুল ইসলাম (৪০) নামে এক ভুয়া চিকিৎসক আটক হয়েছে। তাকে একদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে শাহবাগ থানা পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ড থেকে তাকে আটক করেন দায়িত্বরত আনসার সদস্যরা। ওই ওয়ার্ডে জুলেখা বেগম নামে একজন চিকিৎসাধীন রয়েছেন। সকালে জুলেখার স্বামী আব্দুল বাসেদের কাছ থেকে চিকিৎসক পরিচয়ে ২ হাজার ৮শ’ টাকা নেয় আটককৃত রফিকুল ইসলাম। টাকা নিয়ে ওয়ার্ড থেকে বেরিয়ে যাওয়ার সময় আনসার সদস্যরা তাকে চ্যালেঞ্জ করেন। তিনি নিজেকে চিকিৎসক পরিচয় দেন। আনসার সদস্যরা চিকিৎসকের পরিচয়পত্র দেখতে চান। পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হলে আনসার সদস্যরা তার সম্পর্কে হাসপাতালে খোঁজখবর নেন। অনুসন্ধানে রফিকুল ইসলাম চিকিৎসক নয় বলে নিশ্চিত হয় আনসার সদস্যরা। এরপর আটক করে রফিকুল ইসলামকে শাহবাগ মডেল থানায় হস্তান্তর করা হয়।

থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক সুব্রত গুলদার জনকণ্ঠকে বলেন, রফিকুল ইসলামের বিরুদ্ধে একটি চুরির মামলা হয়েছে। আসামি পোশাকে কেতাদুরস্ত। খুবই সুদর্শন। তাকে চোর বলে কেউ ধারণাই করতে পারবে না। সে মূলত চোর। বিভিন্ন হাসপাতালে রোগীদের কাছ থেকে কৌশলে টাকা হাতিয়ে নেয়া ও চুরি করে টাকাসহ মূল্যমান সামগ্রী নিয়ে থাকে। কোন সময় ধরা পড়লে নিজেকে চিকিৎসক পরিচয়ে বাঁচার চেষ্টা করে। আসামিকে একদিনের রিমান্ডে পেয়ে জিজ্ঞাসাবাদ করছেন মামলার তদন্তকারী কর্মকর্তা শাহবাগ থানার উপপরিদর্শক মোজাম্মেল হোসেন।

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৫

১৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: