কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

সড়ক দুর্ঘটনায় পরীক্ষার্থী, হেলপারসহ নিহত সাত

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জে নসিমন-অটোরিক্সার সংঘর্ষে একজন নিহত হয়েছে। এছাড়া যশোরে এক এইচএসসি পরীক্ষার্থী, টাঙ্গাইলে ট্রাকের হেলপার, কালকিনীতে এক মোটর সাইকেল আরোহী, রাজশাহীতে দুই যুবক ও গাজীপুরে এক গার্মেন্টসকর্মী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

সিরাজগঞ্জ ॥ শুক্রবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশে নসিমন-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সাইদুর রহমান (৫৮) নামের একজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে।

জানা যায়, বেলা ১১টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার ৮নং ব্রিজ এলাকায় একটি নসিমনের সঙ্গে অপর একটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়।

যশোর ॥ যশোরে পরিবহনের ধাক্কায় এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে যশোর-বেনাপোল সড়কের কলাগাছি নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ (১৭) ঝিকরগাছা উপজেলার আমিনপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তিনি নাভারণ ডিগ্রী কলেজের ছাত্র। এ বছর এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন।

টাঙ্গাইল ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়া বাইপাসের করাতিপাড়ায় দুইটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ১ জন নিহত এবং ৩ জন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর ॥ গাজীপুরে শুক্রবার ট্রাকের চাপায় এক গার্মেন্টসকর্মী নিহত ও অপর একজন আহত হয়েছেন। নিহতের নাম মঞ্জু মিয়া (৩০)। সে সিরাজগঞ্জের সলঙ্গা থানার বরমনী গ্রামের মৃত শমসের ম-লের ছেলে। মঞ্জু মিয়া গাজীপুর মহানগরের বাসনসড়ক এলাকার কলম্বিয়া পোশাক কারখানার কর্মী।

মাদারীপুর ॥ জেলার কালকিনিতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক আরোহী নিহত ও তিনজন আহত হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সাহেবরামপুর ইউনিয়নের ক্ষুদ্রচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মারুফ হোসেন নামে এক আরোহী চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত মারুফ একই ইউনিয়নের ক্রোকেরচর গ্রামের আব্দুর রশিদ সরদারের ছেলে।

রাজশাহী ॥ নগরীর বিনোদপুর এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়েছে। এরা হলোÑ মোটরসাইকেলের চালক আরিফুল ইসলাম (৩২) ও আরোহী আনোয়ার হোসেন (৩৫)।

এদের মধ্যে আরিফুল ইসলামের বাড়ি নগরীর দেবিশিংপাড়ায় ও আনোয়ার হোসেনের বাড়ি শিরোইল বাস টার্মিনাল এলাকায়। শুক্রবার দুপুরের পর এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মতিহার থানা পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে। তবে চালক ও হেলপার আগেই বাস রেখে পালিয়ে যায়।

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৫

১৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: