কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তিন নেত্রীকে এক টেবিলে বসানোর চেষ্টা করবেন জামান

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫, ০১:৩৮ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ সিটি কর্পোরেশনে মেয়র নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধীদল নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে এক টেবিলে বসানোর জোর চেষ্টা করবেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়রপ্রার্থী জামান ভূঞা। শুক্রবার গুলশানের একটি হোটেলে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। সিটি নির্বাচনে ঢাকা উত্তরের প্রার্থীদের জনগণের মুখোমুখি করতে অনুষ্ঠানটির আয়োজন করে সুশাসনের জন্য নাগরিক (সুজন)। অনুষ্ঠানের প্রতিবাদ্য ‘একটি রাষ্ট্রে নাগরিকের চেয়ে গুরুত্বপূর্ণ পদ নেই’।

সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদারের পরিচালনায় এতে উপস্থিত প্রার্থীরা নিজেদের কথা জনগণের সামনে তুলে ধরছেন ও নাগরিকদের প্রশ্নের উত্তর দিচ্ছেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি নির্বাচনে মেয়রপ্রার্থী আনিসুল হক, তাবিথ আউয়াল, মাহী বি চৌধুরী, জোনায়েদ সাকি, আনিসুজ্জামান খোকন, শেখ শহীদুজ্জামান, মোয়াজ্জেম হোসেন খান মজলিশ, নাদের চৌধুরী, এ ওয়াই এম কামরুল ইসলাম, জামান ভূঞা, শেখ ফজলে বারী মাসউদ ও সুজনের সদস্যরা।

জামান ভূঞা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধীদল নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঢাকা উত্তরের ভোটার। এ তিন নেত্রীকে এক টেবিলে বসাতেই হবে। এজন্য ‘টেবিল’ মার্কায় নির্বাচন করছি। আমি মেয়র হলে এই তিন নেত্রীকে এক করার চেষ্টা করবো।

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫, ০১:৩৮ পি. এম.

১৭/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: