কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নীলফামারীতে তিন ছিনতাইকারী আটক ॥ দুই বিকাশকর্মী গুলিবিদ্ধ

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ প্রকাশ্য দিনদুপুরে গুলি করে ১১ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টার সময় বিদেশী পিস্তলসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ ও জনতা। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের উত্তরা ইপিজেড সংলগ্ন রহিমা জামাল পেট্রোল পাম্পের সামনে ওই ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীদের গুলিতে আহত হয় মানি ট্রান্সফার কোম্পানি বিকাশের সৈয়দপুরের প্রতিনিধি মেসার্স মোবাইল মাঠ নিউ’র দুই কর্মী রফিকুজ্জামান রকি (২৬) ও মিলন চন্দ্র রায় (২৬)। তাদের নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বাম হাতে গুলি বিদ্ধ হয়।

আহত বিকাশকর্মী মিলন চন্দ্র ও রফিকুজ্জামান জানান, তারা সৈয়দপুরের ব্যবসায়ী সিদ্দিকুল আলমের প্রতিষ্ঠান মেসার্স মোবাইল মাঠ নিউ থেকে ১১ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে দুইজনে জলঢাকার পথে রওনা দেয়। সৈয়দপুর-নীলফামারী সড়কের উত্তরা ইডিজেডের কাছে পৌঁছানোর আগে পিছন দিক থেকে অপর একটি মোটরসাইকেলে আসা তিন ছিনতাইকারী রহিমা জামাল পেট্রোল পাম্পের সামনে তাদের আটকিয়ে টাকার ব্যাগটি ছিনতাইয়ের চেষ্টা চালায়। তাদের সঙ্গে টানাহেঁচড়ার সময় ছিনতাইকারীরা তাদের মোটরসাইকেলসহ রাস্তায় ফেলে দিয়ে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। তারা চিৎকার শুরু করায় ছিনতাইকারীরা মোটরসাইকেলসহ নীলফামারীর পথে পালানোর চেষ্টা করে। এ সময় উত্তরা ইপিজেডের সামনের বাজারের লোকজন ছুটে এসে ব্যারিকেড দিয়ে তিন ছিনতাইকারীকে আটকের চেষ্টা চালায়।

ডিজিটাল মেলা

নিজস্ব সংবাদদাতা, কুতুবদিয়া, কক্সবাজার, ১৬ এপ্রিল ॥ কুতুবদিয়ায় দু’দিনব্যাপী ডিজিটাল মেলা উদ্বোধনকালে স্থানীয় সাংসদ আশেক উল্লাহ রফিক বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্রের সাহসী মোকাবেলার মাধ্যমে সারাদেশে আজ উন্নয়নের স্রোতধারা সৃষ্টি করেছেন। বৃহস্পতিবার উপজেলা পরিষদ ময়দানে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ আলী হোসেন প্রধান অতিথি ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মমিনুর রশীদের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ এম আতোয়ার রহমানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার আইনজীবী সমিতি ভবনে এ আয়োজন করা হয়। সমিতির সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা জজ মোঃ ফজলুল হক, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হেলাল উদ্দিন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোজম্মেল হক চৌধুরী, কাজী আফসার হোসেন নিমু, মুজিবুর রহমান, জিপি লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক সালাহউদ্দিন ঢালী প্রমুখ। পরে সততা ও ন্যায়বিচারের প্রতীক সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫

১৭/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: