কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ইয়াবা ফেনসিডিল গাঁজা উদ্ধার ॥ আটক পাঁচ

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জ, টেকনাফ, ফরিদপুর, মাদারীপুর, রাজশাহী, বরিশাল, নওগাঁ ও মাগুরা থেকে বিপুল পরিমাণ ইয়াবা, ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

কক্সবাজার ॥ টেকনাফে চার কোটি ৭০ লাখ টাকা মূল্যের ৯৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্টগার্ড। বৃহস্পতিবার সকালে বরইতলী এলাকার পাহাড়ের পাদদেশে কোস্টগার্ড সদস্যরা এ অভিযান চালায়।

নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে বুধবার রাতে দুই মাদক ব্যবসায়ীকে এক বছর করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গাঁজা বিক্রির সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলো- উপজেলার ব্রাহ্মণদী ইউনিয়নের ইদবার্দী এলাকার মৃত তারা মিয়ার ছেলে লালন (৩৫) ও লেঙ্গুরদী এলাকার খোরশেদ আলমের ছেলে তানভীর ওরফে তানজীল (৩৭)।

ফরিদপুর ॥ ভাঙ্গা উপজেলার নাগপাড়া গ্রামে বৃহস্পতিবার ভোরে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা ট্যাবলেট বিক্রির চার হাজার টাকাসহ সৈয়দ শেখ (৩৫) নামে এক মাদক সম্রাটকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছে। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

কালকিনি (মাদারীপুর) ॥ মাদারীপুরের কালকিনি উপজেলার ভূরঘাটা মজিদবাড়ি থেকে ৩০ পিস ইয়াবাসহ বিল্লাল হোসেন বেপারী (৩২) ও নুইদা কু-ু (৩০) নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত বিল্লাল পৌর এলাকার মজিদবাড়ি গ্রামের আঃ হাকিম বেপারীর ছেলে এবং নইদা একই গ্রামের ভজন কু-ুর ছেলে।

রাজশাহী ॥ রাজশাহীর তানোরে স্কুলব্যাগে করে বহনের সময় ১০৪ বোতল ফেনসিডিলসহ ইনসাব আলী (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তানোর পৌর এলাকার কাশেমবাজার মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইনসাব আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের জবদুল হকের ছেলে।

বরিশাল ॥ গৌরনদী উপজেলার দুই মাদক বিক্রেতা বুধবার রাতে উজিরপুরের ইচলাদী টোল প্লাজায় র‌্যাবের অভিযানে আটক হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব।

আটককৃতরা হলো- গৌরনদী উপজেলার বাসুদেবপাড়া গ্রামের আলাউদ্দিন হাওলাদারের ছেলে জাকির হাওলাদার (২৯) ও সরিকল গ্রামের মৃত মোকলেস খানের ছেলে ফিরোজ খান (৩৫)।

মাগুরা ॥ মাগুরায় বৃহস্পতিবার দুপুরে দুই কেজি গাঁজাসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- ঝিনাইদহের মহেশপুরের কুচিপাড়া সীমান্তের নাবিরুল ও ফিরোজ ইকবাল।

নওগাঁ ॥ বুধবার রাত ১২টার দিকে নওগাঁর ধামইরহাটে নারিকেলের ভেতরে করে ফেনসিডিল বহনকালে চার মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। নারিকেলের ভেতরে ফেনসিডিল পাচার হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার জাহানপুর মাদ্রাসাসংলগ্ন জনৈক বাবুর দোকানের সামনে থেকে ১০৮ পিস ভারতীয় ফেনসিডিলসহ দক্ষিণ জাহানপুর গ্রামের মৃত হাফেজ ম-লের ছেলে ফারুক হোসেন (৩০), মিজানুর রহমান (২৬), শহিদুল ইসলামের ছেলে হাসান আলী (২২) ও দিনাজপুর জেলার বিরামপুর থানার জগন্নাথপুর গ্রামের মৃত বিরেন হাওলাদারের ছেলে অশোক হাওলাদারকে (৩২) আটক করে।

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫

১৭/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: