মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কোন্ মুখে ভোট চাইলেন খালেদা জিয়া ॥ হানিফ

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বিএনপি নেত্রী খালেদা জিয়ার উদ্দেশে বলেছেন, ভোটাধিকারের কথা বলে উনি গত তিন মাসে এত মানুষ পুড়িয়ে হত্যা করেছেন! আজকে আবার কোন্ মুখে নীরব ভোট বিপ্লবের কথা বললেন? কোন্ মুখে ভোট চাইলেন? ভোটাধিকার প্রতিষ্ঠার নামে জনগণের গায়ে আগুন দিয়ে আবার ভোট বিপ্লবের জন্য খালেদা জিয়ার জনগণের দ্বারস্থ হওয়াকে ‘হাস্যকর’ হিসেবে আখ্যায়িত করেন তিনি।

বুধবার রাজধানীর বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজের নবীন বরণ-২০১৫ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করে হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ছাত্র সংসদ। ‘জনগণ ভোটের মাধ্যমে নীরব বিপ্লব ঘটাবে’ মর্মে সম্প্রতি বিএনপির চেয়ারপার্সনের বক্তব্যের সমালোচনা করে হানিফ আরও বলেন, আপনি যখন বর্ষবরণের অনুষ্ঠানে বক্তব্য দিয়ে ভোট চাইলেন, তখনই আপনার পুত্রের বিরুদ্ধে রেড এ্যালার্ট জারি হয়েছে। এটা দেখেও কী এতটুকু লজ্জাবোধ হয়নি আপনার? বিবেকে কি একটুও খারাপ লাগেনি? তিনি বলেন, বাংলাদেশের মানুষ রেড এ্যালার্ট জারি হওয়া সন্ত্রাসীদের ক্ষমতায় দেখতে চায় না। মানুষ বর্ষবরণের মতো ধর্ম-বর্ণ নির্বিশেষে এক সঙ্গে বাস করতে চায়।

বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ গবর্নিং বডির চেয়ারম্যান সৈয়দ রেজাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মেসি বিভাগের ডিন অধ্যাপক ড. সাইফুল ইসলাম, হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজের অধ্যক্ষ সালেহা খাতুন, আওয়ামী লীগের সহ-সম্পাদক গোলাম সরোয়ার কবির, কলেজ ছাত্রসংসদের ভিপি জহিরুল ইসলাম চৌধুরী, জিএস রিয়াজ উদ্দিন প্রমুখ।

ভোট চাওয়ার নৈতিক অধিকার নেই খালেদা জিয়ার- ড. হাছান ॥ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণের কাছে ভোট চাওয়ার নৈতিক অধিকার বিএনপি নেত্রী খালেদা জিয়ার নেই। গত তিন মাসে তিনি হরতাল-অবরোধ দিয়ে জনগণকে অবরুদ্ধ করে রাখার চেষ্টা করেছিলেন। পেট্রোলবোমা নিক্ষেপ করে নারী, শিশু ও অন্তঃসত্ত্বা মাসহ সাধারণ মানুষকে হত্যা করেন। এখন উনি কোন্ মুখে জনগণের কাছে ভোট চাইবেন?

মঙ্গলবার রাতে ধানম-ির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৫

১৬/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: