আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

অবশেষে গণতান্ত্রিক ধারায় ফিরে এসেছেন খালেদা ॥ নাসিম

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ভুল করার অভিজ্ঞতা অর্জন করে বিএনপি নেত্রী খালেদা জিয়া অবশেষে গণতান্ত্রিক ধারায় ফিরে এসেছেন। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিয়েছেন। এটা খুবই ভাল উদ্যোগ। দেশ ও জাতির স্বার্থে ভবিষ্যতেও গণতান্ত্রিক এ ধারায় থাকতে খালেদা জিয়ার প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। জনগণ যাকে ভোট দেবে সেই বিজয়ী হবে। নির্বাচনী ফল যেটা হবে সেটা মেনে নিন। দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখুন।

বুধবার বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পরিবার পরিকল্পনা অধিদফতরের এমসিএইচ সার্ভিসেস ইউনিট ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জন্য ডেলিভারী কিটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা বলেন। ইউএনএফপি’র সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠানে দেশের সাত বিভাগ থেকে ৭টি শ্রেষ্ঠ মা ও শিশু কল্যাণ কেন্দ্র ও ৭টি শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রকে পুরস্কৃত করা হয়।

ট্রান্সপোর্ট এজেন্সির নামে প্রতারণা ॥ ৫ জন আটক

স্টাফ রিপোর্টার ॥ ট্রান্সপোর্ট এজেন্সির মাধ্যমে প্রতারণা করে পণ্য ছিনতাইয়ের অভিযোগে পাঁচজনকে আটক করেছে র‌্যাব। তারা হলেন, মোঃ মনির হোসেন (৪৭), মোঃ গিয়াস উদ্দিন ওরফে সুজন (৩০), মোঃ মনিরুজ্জামান উজ্জল (৩০), মোঃ মোখলেছুর রহমান (৩০) ও মোঃ হারুন-অর-রশিদ (২৮)।

র‌্যাব-১ এর লে. কমান্ডার কাজী মোঃ শোয়াইবের নেতৃত্বে মঙ্গলবার রাতে এ অভিযান পরিচালিত হয়। র‌্যাব-১ এর প্রধান লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ এক সংবাদ সম্মেলনে জানান, অল্প সময়ের মধ্যে বেশি টাকা কামানোর লোভে চক্রটি ট্রান্সপোর্ট এজেন্সির নামে প্রতারণা করে আসছিল।

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৫

১৬/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: