মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তিন জেলায় বৃদ্ধা স্কুলছাত্রী ও যুবক খুন

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৫
  • দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কুষ্টিয়ার দৌলতপুরে এক বৃদ্ধা খুন হয়েছে। এছাড়া ময়মনসিংহের ভালুকায় স্কুলছাত্রী ও বরগুনার পাথরঘাটায় যুবক, ফরিদপুর ও রূপগঞ্জের শীতলক্ষ্যায় দুই লাশ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদাদাতের।

দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিবেশীর হাতে নিয়াতন নেছা (৭৮) নামে এক বৃদ্ধা খুন হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বাগুয়ান গ্রামে খুনের এ ঘটনা ঘটে। জানা গেছে, বৃদ্ধা নিয়াতন নেছার প্রতিবন্ধী ছেলে অপু রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে বাড়ির বাইরে বের হয়ে এক প্রতিবেশীর বাড়ির সামনে বসে। এ সময় প্রতিবেশী রাসেল, রেজা, পলান ও রয়েল ওই প্রতিবন্ধীকে ঘটনাস্থল থেকে উঠে যেতে বলে। কিন্তু সে না উঠলে প্রতিবেশীরা অপুকে জোরপূর্বক উঠানোর চেষ্টা করলে সে চিৎকার দেয়। প্রতিবন্ধী অপুর চিৎকার শুনে বৃদ্ধা মা নিয়াতন নেছা বাড়ির বাইরে বের হয়ে আসলে সে প্রতিবেশীদের ধাক্কা ধাক্কির মাঝখানে পড়ে।

ভালুকা ॥ মডেল থানা পুলিশ জঙ্গল থেকে মনিরা আক্তার (১২) নামে অষ্টম শ্রেণীর এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে। মঙ্গলবার দুপুরে নিহতের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে জঙ্গল থেকে তার লাশটি উদ্ধার করা হয়। জানা গেছে, খলাবাড়ি গ্রামের আমিনুল ইসলামের মেয়ে নারাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী মনিরা আক্তারকে সোমবার সন্ধ্যার পর থেকে খোঁজে পাওয়া যাচ্ছিল না।

পাথরঘাটা ॥ বরগুনার পাথরঘাটায় মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলার মঠেরখাল রবি শস্যের মাঠ থেকে উদ্ধার করে পাথরঘাটা থানা পুলিশ।

ফরিদপুর ॥ ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রাম থেকে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ সাথী আক্তার (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত (২৪) এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার দুপুরের দিকে উপজেলার তারাব পৌরসভার নোয়াপাড়া এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার পৌরসভার কাউন্সিলর পদে উপনির্বাচন আজ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ আজ বৃহস্পতিবার কক্সবাজার পৌরসভার ১০নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উপনির্বাচন সকাল আটটায় ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হবে বিকেল চারটায়। ওই নির্বাচন নিয়ে ভোটার ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের শঙ্কা কাটেনি। এক প্রার্থীর পক্ষে ভোট কেন্দ্র দখল ও ব্যালট ছিনতাইয়ের গুঞ্জন শুনে অভিযোগ এনেছেন প্রতিদ্বন্দ্বী জসিম উদ্দিন। তবে সব ধরনের আশঙ্কা উড়িয়ে দিয়ে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে দুইটি কেন্দ্রে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে বলে জানান জেলা নির্বাচন কর্মকর্তা ও ১০নং ওয়ার্ড উপনির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ মেজবাহ উদ্দিন।

টেকনাফে শীর্ষ সন্ত্রাসী হামিদ গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, উখিয়া, ১৫ এপ্রিল ॥ কক্সবাজারের টেকনাফ থানা পুলিশ হ্নীলার শীর্ষ অস্ত্রবাজ, তালিকাভুক্ত ইয়াবা গডফাদার, নারী নির্যাতন, পুলিশের ওপর হামলাসহ ও অসংখ্য মামলার পলাতক আসামি হামিদ হোছেনকে মঙ্গলবার আটক করেছে।

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৫

১৬/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: