কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কালো টাকা ও পেশী শক্তির বিরুদ্ধে ব্যবস্থা

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০১৫, ০৫:২২ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ সিটি করপোরেশন নির্বাচন কালো টাকা ও পেশিশক্তি বন্ধের জন্য প্রার্থীদের সহযোগিতা চেয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দিন আহমদ।

তিনি বলেছেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কোনো রকম ছাড় দেওয়া হবে না।

রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউটে সোমবার সকালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র ও কাউন্সিলল প্রার্থীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন সিইসি।

কাজী রকিবউদ্দিন বলেন, ঢাকা ও চট্টগ্রামের তিন সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

নির্বাচনে কালো টাকা ও পেশী শক্তি বন্ধে প্রার্থীদের সহযোগিতা চেয়ে কাজী রকিবউদ্দিন বলেন, আমরা চাই এই অপসংস্কৃতি বন্ধ হোক। এ জন্য কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

প্রার্থীদের উদ্দেশে সিইসি বলেন, আপনাদের কোনো সুনির্দিষ্ট অভিযোগ থাকলে তা রিটার্নিং অফিসারকে লিখিতভাবে জানাবেন।ইসি যাছাই করে ব্যবস্থা নেবে।

কোনো বিষয়ে কোনো রকম ছাড় দেওয়া হবে না মন্তব্য করে তিনি বলেন, কারোর মুখ দেখে নয়, অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

হলফনামায় মিথ্যা তথ্যদানকারীদের উদ্দেশে সিইসি বলেন, কেউ হলফনামায় মিথ্যা তথ্য দিলে রক্ষা নেই। নির্বাচনের আগে ও পরে তাদের বিরুদ্ধে এ্যাকশন নেওয়া হবে।

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০১৫, ০৫:২২ পি. এম.

১৩/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: