রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় বিমান বাহিনীর সার্জেন্টসহ নিহত ৯

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০১৫
  • মির্জাপুর, রাজবাড়ী, টাঙ্গাইল

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার রাতে টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় বিমান বাহিনীর সার্জেন্টসহ নিহত হয়েছে পাঁচজন। রবিবার দুপুরে রাজবাড়ীতে নিহত হয় তিনজন এবং টাঙ্গাইলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে আরও একজন। নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

মির্জাপুর ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে বাস-ট্রাকের সংঘর্ষে বিমান বাহিনীর সার্জেন্টসহ ৫ জন নিহত ও কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে তিনটার দিকে মির্জাপুর উপজেলার পোষ্টকামুরী চড়পাড়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে ১০ জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেনÑ গাইবান্ধা জেলার সদুল্যাপুর উপজেলার খামারপাড়া গ্রামের মৃত একরামুল হকের ছেলে বিমান বাহিনীর সার্জেন্ট মোঃ আশরাফুল ইসলাম (৩৫), ঢাকা জেলার সাভার উপজেলা সদরের ডগরমুড়া গ্রামের জমশের আলীর পুত্র জমির আলী (৩৫), নওগাঁ জেলা সদরের হাজীপাড়া গ্রামের মৃত মছির উদ্দিনের ছেলে আনিসুর রহমান (৫২), একই এলাকার কুনাইল গ্রামের মৃত হাসান আলীর ছেলে আব্দুল কদ্দুস (২৮) ও জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কদুরা গ্রামের মৃত নুরুল হকের ছেলে আতাউর রহমান (৫২)। কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেনÑ আশিক, ফজলুর রহমান, তা স্ত্রী রোকেয়া আক্তার পারভীন, মহসীন, নাজিম উদ্দিন, রিপন, বর্ন, হোসনেয়ারা, কাইয়ুম ও অজ্ঞাত এক মহিলা। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছেন।

আহত বাসের যাত্রী ফজলুর রহমান ও নাজিম উদ্দিন জানান, রাত সাড়ে দশটার দিকে বাসটি নওগাঁ থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। বাসচালক শুরু থেকেই বেপোরোয়াভাবে গাড়িটি চালাচ্ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, নওগাঁ থেকে ঢাকাগামী ডিপজল এন্টারপ্রাইজের যাত্রীবাহী (ঢাকা মেট্রো-ব-১১-৮৯৬৯) বাসটি মহাসড়কের চরপাড়ায় এসে দাঁড়িয়ে থাকা আলু ভর্তি একটি (ঢাকা মেট্রো-ট-১১-৯৭৯৮) ট্রাককে দ্রুত গতিতে ধাক্কা দিলে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায় এবং বাসের বাম পাশের পুরো অংশ চূর্ণবিচূর্ণ হয়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী মারা যায়।

রাজবাড়ী ॥ রোববার দুপুরে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার গাধীমারা দূর্গাপুর এলাকায় এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই নারী শিশুসহ ২ জন এবং হাসপাতালে আনার পথে আরও ১ জনের মৃত্যু হয়। এ ঘটনায় ৮ জন আহত হয়েছে। এদের মধ্যে ৫ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ৩ জনকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে মাহেন্দ্র ড্রাইভার সাইদুলের (২৫) পরিচয় ছাড়া অন্য নিহত ২ জনের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে জিল্লু (২৫) সিপন (৩০) রাজু (২২) শফিকুল (৩৫) কাজল (৩৪) ৫ জনের পরিচয় জানা গেছে এদের বাড়ি মেহেরপুর এবং কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকায় বাকিদের পরিচয় জানা যায়নি। রাজবাড়ীর হাইওয়ে ও কালুখালী থানা পুলিশ জানায়, দুপর দুইটার দিকে ঢাকা থেকে হানিফ পরিবহনের যাত্রীবাহী কোচ কুমারখালীর দিকে যাবার পথে পাংশা উপজেলা সদর থেকে ছেড়ে আসা বিপরীতমুখী যাত্রীবাহী একটি মাহেন্দ্রর সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। হানিফ পরিবহনের ড্রাইভার পালাতক রয়েছে। পুলিশ কোচটি আটক করেছে। আহত নিহতরা সবাই মাহেন্দ্র পরিবহনের যাত্রী।

টাঙ্গাইল ॥ টাঙ্গাইলের নাটিয়াপাড়ায় মাটি ভর্তি ট্রাকের নিচে চাপা পড়ে মোকছেদ (৬০) নামের একজনের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে নাটিয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি দেলদুয়ার উপজেলার ডুবাইল দক্ষিণপাড়া গ্রামে।

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০১৫

১৩/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: