কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে ২ হত্যাকাণ্ড একজনকে জবাই, অন্যজনের হাত বিচ্ছিন্ন

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে দুটি হত্যাকা-ের ঘটনা ঘটেছে। এর মধ্যে কামরাঙ্গীরচরে এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। বিমানবন্দর কাওলা রেললাইন এলাকায় আরেক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। এ সময় দুর্বৃত্তরা তার হাত বিচ্ছিন্ন করে দেয়। এদিকে বনানীতে বাসের ভেতরে অজ্ঞানপার্টি খপ্পরে পড়ে যুবক নগদ টাকা ও মোবাইল খুঁইয়েছেন। অন্যদিকে, মোহাম্মদপুরে ইয়াবাসহ উপজেলা চেয়ারম্যানের ছেলে গ্রেফতার। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর কামরাঙ্গীরচরের ছাতি মসজিদ সংলগ্ন ইব্রাহিমনগর বালুর মাঠ এলাকায় সুমন (১৯) নামে এক কিশোরকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। খবর পেয়ে রবিবার সকালে পুলিশ ওই বালুর মাঠ এলাকার ভাষা আন্দোলন স্কুলের গলি থেকে তার গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের বাবার নাম মোঃ স্বপন। তিনি সাইকেল মেকানিক ছিলেন। বংশাল এলাকায় ভাড়া থাকতো। কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত শেখ মোহসীন জনকণ্ঠকে জানান, সুমন মাদকসেবী ছিল। সে তার বাবার সঙ্গে ওই এলাকায় তাদের সাইকেল মেরামতের দোকানে কাজ করতো। নিয়মিত দোকানে যেত না। ওই এলাকার কিছু উচ্ছৃঙ্খল ছেলেদের সঙ্গে মেলামেশা করতো সুমন। এ নিয়ে তার বাবা তাকে বকাঝকা করত। মাঝে মধ্যে সে রাগ করে বাসা থেকে চলে যেত। ওসি জানান, শনিবার রাত ১০টার দিকে সুমন বাসা থেকে ভাত খেয়ে বেরিয়ে যায়। রবিবার সকালে সংবাদ পেয়ে স্বপন কামরাঙ্গীরচর ছাতা মসজিদ এলাকা বালু মাঠে তার ছেলে সুমনের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়। তিনি জানান, বখাটে বন্ধুরা সুমনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত ও জবাই করে হত্যা করেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। হত্যকারীদের গ্রেফতারের অভিযান চলছে বলে ওসি শেখ মোহসীন জানান।

এদিকে, রাজধানীর বিমানবন্দর কাওলা রেললাইন দুর্বৃত্তরা ধারালো অস্ত্রের কোপে একটি হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়া তসলিম উদ্দিন (২৫) নামে অবশেষে মারা গেছে। পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়ে রবিবার ভোর ৪টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত তসলিম উদ্দিনের বাবার নাম আব্দুর রশিদ। গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার কলাদিয়া গ্রামে।

অজ্ঞানপার্টির খপ্পরে দুই যুবক ॥ রবিবার বিকেলে বনানী বাসস্ট্যান্ড থেকে সোহেল আহমেদ (৩০) ও মোঃ বাপ্পি (২৫) নামে দুই যুবককে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা একটি কেমিক্যাল কারখানার কর্মচারী।

ইয়াবাসহ উপজেলা চেয়ারম্যানের ছেলে গ্রেফতার ॥ পুলিশের তল্লাশিকালে রাজধানীর মোহাম্মদপুরের হুমায়ুন রোড থেকে টাঙ্গাইল জেলার কালীহাতি উপজেলা চেয়ারম্যান মাজহারুল ইসলাম ঠা-ুর ছেলে রিফাত তালুকদারসহ দুজন গ্রেফতার হয়েছে।

প্রকাশিত : ১৩ এপ্রিল ২০১৫

১৩/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: