আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ নিহত নয়

প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। এছাড়া নওগাঁয় ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে তিনজন ও অটোরিক্সার ধাক্কায় শিশু, রূপগঞ্জে প্রাইভেটকার চাপায় এক শিশু, নেত্রকোনায় এক শ্রমিক ও পিরোজপুরে এক যাত্রী নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

দিনাজপুর ॥ শনিবার দুপুর ২টায় দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শনিবার দুপুর ২টার দিকে চিরিরবন্দর থেকে সাজ্জাদ হোসেন (৩৫) ও মাজেদুর রহমান (২৭) নামে ২ ব্যক্তি মোটসাইকেলে দিনাজপুর শহরে যাচ্ছিলেন। এ সময় দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের কাওগাঁও এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে সাজাদ হোসেন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় মাজেদুরকে দিনাজপুর সদর হাসপাতালে নেয়ার পর মারা যান।

নওগাঁ ॥ শনিবার বেলা পৌনে ২টার দিকে রানীনগরে ট্রাক-অটেরিক্সা সংঘর্ষে তিনজন নিহত ও ৪ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ২ জনকে রানীনগর ও ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ঘটনার সময় রানীনগর-আবাদপুকুর সড়কের পুঠিয়া আজিজুর রহমান মেমোরিয়াল একাডেমির পূর্ব পাশে এ সংঘর্ষ ঘটে। নিহতরা হলেন, আত্রাই উপজেলার গোয়ালবাড়িয়া গ্রামের শহিদুল ইসলাম (৪৬), বিদ্যুৎ (৩০), ও অপরজন পার-নওগাঁর ফারুক হোসেনের ছেলে সম্রাট হোসেন (৩৮)।

অপরদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় নওগাঁর রানীনগরে সিএনজির ধাক্কায় তানজিদ আহম্মেদ (৫) নামে এক শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রানীনগর-আত্রাই সড়কের মালঞ্চি নামক স্থানে।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে প্রাইভেটকার চাপায় সানজিদা আক্তার (৯) নামে এক শিশু নিহত হয়েছে। এতে বিক্ষোভ এলাকাবাসী প্রায় ঘণ্টাব্যাপী কুড়িল-বিশ্বরোড অবরোধ করে বিক্ষোভ করেছেন। শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের ভোলানাথপুর এলাকায় ঘটে এ ঘটনা। নিহত সানজিদা আক্তার ওই এলাকার সালাউদ্দিন মিয়ার মেয়ে। সে স্থানীয় ইউসুফগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী।

নেত্রকোনা ॥ নেত্রকোনা-মদন সড়কের শিবাশ্রম নামক স্থানে শনিবার সকালে সড়ক দুর্ঘটনায় এক ট্রাক যাত্রী নিহত হয়েছে। তার নাম ইরালি প্রামাণিক (৬৫)। তার বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চরগড়গরিয়া গ্রামে। তিনি একজন ধান কাটার শ্রমিক।

পিরোজপুর ॥ শনিবার সকালে পিরোজপুরের জিয়ানগর উপজেলার টগড়া কামিল মাদ্রাসা সড়কে ইজিবাইক চাপায় বাবুল খন্দকার (৫৫) নামের এক যাত্রী নিহত হয়েছেন। তার বাড়ি ভা-ারিয়া উপজেলার দারুলহুদা গ্রামে।

প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৫

১২/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: