মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

আব্বাসের আগাম জামিন দিতে হবে--রিপন

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৫, ০১:৪৭ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, সিটি করপোরেশন নির্বাচনকালীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী মির্জা আব্বাসের আগাম জামিন দিতে হবে। ‍ুশনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনেেএ দাবী করেন তিনি। সংবাদ সম্মেলনে বিএনপির যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী আসাদ, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার, ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হামান প্রমুখ উপস্থিত ছিলেন।

আসাদুজ্জামান রিপন বলেন, নির্বাচনকালে যাতে প্রার্থীরা জনসংযোগ করতে পারেন, প্রার্থীদের মধ্যে যাতে গ্রেপ্তারের ভয় না থাকে সেই বিবেচনা থেকে প্রার্থীদের আগাম জামিন দিতে হবে। দাবী জানিয়ে তিনি বলেন, নির্বাচনের স্বাভাবিক পরিবেশ তৈরি করতে হবে, প্রার্থীদের প্রচার-প্রচারণা চালাতে দিতে হবে এবং নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। অন্যথায় নির্বাচন জনগণের কাছে গ্রহণযোগ্য হবে না।

রিপন আরো বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচন যতই এগিয়ে আসছে রাজধানীতে ততই চিহ্নিত সন্ত্রাসীরা প্রকাশ্যে আসছে। সরকারকেই এই চিহ্নিত সন্ত্রাসীদের দমন করতে হবে। আর এর ব্যত্য় ঘটলে নির্বাচন আদৌ সুষ্ঠু হবে না। সরকার বিএনপির প্রার্থীদের নামে মিথ্যা মামলা দিয়ে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখার চক্রান্ত করছে বলে দাবি করেন তিনি।

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৫, ০১:৪৭ পি. এম.

১১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: