মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

কেরানীগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৫, ০১:২৮ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে অভিযান চালিয়ে দ্ইুজন আন্তজেলা ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে। এরা হলেন- মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঠালবাড়ি গ্রামের প্রয়াত জলু হাওলাদারের ছেলে আরব আলী (৫২) ও জয় আহম্মেদ সিরাজ (২৫)।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, শুক্রবার দুপুরে দশ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাতে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আরব আলী ও সিরাজ শ্রীনগর যাচ্ছিল। খবর পেয়ে পুলিশ উপজেলার চুনকুটিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক, একটি রিভলভার, একটি এলজি বন্দুক, দুই রাউন্ড গুলি, চৌদ্দটি কার্তুজ ও ৮৭০ গ্রাম গান পাউডার উদ্ধার করা হয়।

কেরানীগঞ্জ কাইজারচর এলাকা থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা ট্যাবলেটসহ মোঃ খলিল মিয়া নামের এক যুবককে গ্রেফতার করেছে ঢাকা জেলা ডিবি (দক্ষিণ) পুলিশ। রাজধানীর মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) হাবিবুর রহমান। তিনি বলেন, খলিলের কাছ থেকে একটি অত্যাধুনিক বিদেশী অস্ত্র, ২১ রাউন্ড গুলি ও ৫৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। খলিল অস্ত্র ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৫, ০১:২৮ এ. এম.

১১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: