আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পিকআপের ধাক্কায় রিক্সা আরোহী মা-ছেলের মৃত্যু

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৫
  • রাজধানীতে আরও দুই দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে এক ঘণ্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত হয়েছে। এরমধ্যে যাত্রাবাড়ী ও সংলগ্ন এলাকায় দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া মহাখালী বাস টার্মিনালের সামনে বাসের ধাক্কায় এক পথচারীর মৃত্যু হয়েছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ীর মা ও শিশু হাসপাতালের কাছে একটি পিকআপ ভ্যানের ধাক্কায় শাকিলা ইসরাত ঝুমুর (৩০) ও তার ছেলে হাসিব ওরফে হামিম (৬) নিহত হয়েছে। এ সময় মেয়ে ঋতু (৯) গুরুতর আহত হয়েছে। নিহতের স্বামীর নাম মাইনুল ইসলাম। গ্রামের বাড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানা এলাকায়। যাত্রাবাড়ীর শনির আখড়ার রায়েরবাগ এলাকায় থাকতেন। পুলিশ জানায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শনির আখড়ার জাপানি বাজার এলাকার বাসা থেকে শাকিলা ইসরাত ঝুমুর (৩০) তার ছেলে হাসিব (৬) ও মেয়ে ঋতুকে (৯) নিয়ে রিকশায় করে শহীদনগরে এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে মা ও শিশু হাসপাতালের কাছে পৌঁছলে একটি পিকআপ ভ্যান পিছন থেকে তাদের রিকশাকে সজোরে ধাক্কা দিলে তিনজনই রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক গৃহবধূ শাকিলা ইসরাত ঝুমুর ও তার ৬ বছরের শিশু সন্তান হাসিবকে মৃত ঘোষণা করেন। আর তার মেয়ে গুরুতর আহত ঋতুকে হাসপাতালে ভর্তি করা হয়। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক আব্দুল আউয়াল জানান, পিকআপভ্যানসহ চালক এমরানকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে এর ঘণ্টাখানেক আগে সকাল সাড়ে ৯টার দিকে আত্মীয়ের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে রাজধানীর ডেমরা-আমুনিয়া সড়কের মীরপাড়ায় তেলবাহী একটি লরির ধাক্কায় ফরিদা ইয়াসমীন (৩৩) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার স্বামী আবুল হাশেম ভূঁইয়া (৪০) গুরুতর আহত হয়েছে। পরে পুলিশ ফরিদা ইয়াসমীনের লাশ উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়। আর তার আহত স্বামীকে ঢামেকে ভর্তি করা হয়। আহত আবুল হাশেমের ছোট ভাই মনির হোসেন জানান, সকালে ভাই আবুল হাশেম-ভাবী ফরিদাকে নিয়ে রূপগঞ্জের জনৈক আত্মীয়ের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ফিরছিলেন। এ সময় ডেমরা মীরপাড়ায় তেলবাহী একটি লরির (ট্রাক) ধাক্কায় তারা গুরুতর আহত হন। তিনি জানান, পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টা ২০ মিনিটে তার ভাবী ফরিদার মৃত্যু হয়। তাদের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। বর্তমানে তারা ঢাকার সবুজবাগ দক্ষিণগাঁওয়ে থাকেন। তার ভাই কুরিয়ার সার্ভিস অফিসে চাকরি করেন।

অন্যদিকে শুক্রবার সকাল ৭টার দিকে রাজধানীর মহাখালীর বাস টার্মিনালের পাশের রাস্তায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৩৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক হৃদয় কুমার পোদ্দার জানান, সকালে কোন এক বাহনের ধাক্কায় ওই ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরনে চেক শার্ট ও চেক লুঙ্গি ছিল।

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৫

১১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: