কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নিষেধাজ্ঞা থেকে মুক্ত রোনাল্ডো

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ আগের ম্যাচে রায়ো ভায়োকানোর বিরুদ্ধে ‘৩০০’ গোলের মাইলফলক স্পর্শ করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু ওই ম্যাচেই হলুদ কার্ড দেখে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হন রিয়াল মাদ্রিদ তারকা। কিন্তু সি আর সেভেনের বিরুদ্ধে দেয়া শাস্তির সিদ্ধান্ত মানতে পারেনি রিয়াল। তারা আপীল করে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে। রিয়াল ভক্তদের জন্য সুখবর, বিষয়টি বিবেচনা করে রোনাল্ডোর হলুদ কার্ড প্রত্যাহার করেছে লীগ কমিটি। ফলে আজ এইবারের বিরুদ্ধে রিয়ালের হয়ে খেলতে বাধা নেই বর্তমান ফিফা সেরা ফুটবলারের। আজকের আরেক ম্যাচে স্বাগতিক সেভিয়ার বিরুদ্ধে খেলবে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা বার্সিলোনা।

ভায়োকানোর বিরুদ্ধে ম্যাচের ৫১ মিনিটে ডি বক্সের মধ্যে ইচ্ছাকৃতভাবে ‘ডাইভ’ দেয়ার অভিযোগে রোনাল্ডোকে হলুদ কার্ড দেখান রেফারি। চলমান মৌসুমে পাঁচ হলুদ কার্ড পাওয়ায় এক ম্যাচের নিষেধাজ্ঞার আওতায় পড়েন ৩০ বছর বয়সী এ পর্তুগীজ ফরোয়ার্ড।

তবে দলের সেরা তারকাকে দেয়া হলুদ কার্ড প্রত্যাহারের জন্য আপীল করে রিয়াল। তাতেই কাজ হয়। সি আর সেভেনের কার্ড প্রত্যাহার করা হয়েছে। মার্কা রেডিও শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে রোনাল্ডোর বিরুদ্ধে দেয়া নিষেধাজ্ঞায় অসন্তোষ জানান রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। ম্যাচ শেষে রেফারির সঙ্গে কথা বলতে দেখা যায় আনচেলত্তিকে।

ম্যাচ শেষের সংবাদ সম্মেলনে সাংবাদিকরা তাকে জিজ্ঞেস করেন, রেফারিকে তিনি কী বলেছিলেন। তখনই রেফারির প্রতি অসন্তোষ জানিয়ে আনচেলত্তি বলেন, আমি তাকে বলেছি, আমার মনে হয়েছে, রোনাল্ডোর ওপর চ্যালেঞ্জের মতো একটি ঘটনায় পেনাল্টি না দেয়াটা ছিল অসম্ভব ঘটনা।

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৫

১১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: