মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

অন্যত্র দুই লাশ উদ্ধার ॥ সিরাজগঞ্জে কিশোর খুন, সিলেটে ছেলের হাতে মার মৃত্য

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসী। সিলেটে ছেলের হামলায় আহত মায়ের মৃত্যু হয়েছে। এছাড়া সাতক্ষীরা ও ঈশ্বরদী থেকে দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টারের।

সিরাজগঞ্জ ॥ সলঙ্গায় বৃহস্পতিবার রাতে হাসান (১৯) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। তার বাড়ি সলঙ্গা থানার আমসারা পশ্চিমপাড়া গ্রামে। বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সকালে বাড়ির পাশের পুকুরপাড়ে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের বুকে ছুরিকাঘাতের ৪/৫টি চিহ্ন রয়েছে।

সিলেট ॥ দুদিন চিকিৎসাধীন থাকার পর ছেলের হামলায় আহত মা বৃহস্পতিবার রাতে মারা গেছেন। বুধবার বিকেলে পারিবারিক বিরোধের জের ধরে জকিগঞ্জের খলাছড়া ইউনিয়নের মাদারখাল গ্রামের মৃত নুরুজ আলীর ছেলে আব্দুল হক তার মা আঙ্গুর বিবিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। বৃহস্পতিবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় হাফিজুল ইসলাম (৪০) নামে এক গরু ব্যবসায়ীর বস্তাবন্দী মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে সদর উপজেলার চাদপুর ইউনিয়ের গোবরদাড়ি এলাকার একটি রাস্তার পাশ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। হাফিজুল ইসলাম একই ইউনিয়নের হাবাসপুর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে।

পুলিশ জানায়, হাফিজুল তার ভগ্নিপতি এবাদুলসহ ওই এলাকার তবিবুর ও মালেক এক সাথে গরু পারাপারের কাজ করত। তাদের মধ্যে দেনা-পাওনার জের ধরে হাফিজুলকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে তার পরিবার।

ঈশ্বরদী ॥ নিখোঁজের দুইদিন পর শুক্রবার ভোরে ঈশ্বরদী ডাল গবেষণা ইন্সটিটিউট ও রেশম বীজাগার সংলগ্ন অরনখোলাহাট সড়কে আবু বক্কার (৩৫) নামে এক ব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ছলিমপুর ইউনিয়নের চরমিরকামারী মাথালপাড়া এলাকার কৃষি গবেষণা ইন্সটিটিউটের অবসরপ্রাপ্ত শ্রমিক আব্দুল মোত্তালেবের ছেলে।

প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৫

১১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: