রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সালাহ উদ্দিন আহমদ আইনশৃঙ্খলা বাহিনীর কাছেই রয়েছে : মওদুদ

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫, ০৫:৫৭ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ দাবী করেছেন দলের যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদ আইনশৃঙ্খলা বাহিনীর কাছেই রয়েছে। শুক্রবার সালাহ উদ্দিনের পরিবারের সদস্যদের সান্ত¡না দিতে তিনি তাদের বাসায় যান। পরে সেখানে উপস্থিত সংবাদকর্মীদের কাছে এমন মন্তব্য করেন তিনি।

মওদুদ আহমদ বলেন, সালাহ উদ্দিন পুলিশ, র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে নেই, তারা ডিনাই করছে। যা পরিবারের লোকজনসহ আমরা বিশ্বাস করি না। সালাহ উদ্দিন তাদের (আইনশৃঙ্খলা বাহিনী) কাছেই আছে। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সালাহ উদ্দিনের নিখোঁজের বিষয়ে অসম্ভব রকম উদ্বিগ্ন। খালেদা জিয়ার প্রথম সরকারের আমলে তিনি ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করেছিলেন।

সালাহ উদ্দিন আহমদ নিখোঁজের এক মাস উপলক্ষে শুক্রবার দলের পক্ষ থেকে তার বাসভবনে যান ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি এ সময় সালাহ উদ্দিনের পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে ১০ মার্চ রাতে উত্তরার একটি বাসা থেকে সালাহ উদ্দিন আহমদকে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তার স্ত্রী হাসিনা আহমদ। স্বামীর খোঁজে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করেন তিনি। স্বামীকে ফিরে পেতে হাসিনা আহমদ উচ্চ আদালতে রিট আবেদন করেন। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে আদালতকে বলা হয়েছে, পুলিশ সালাহ উদ্দিনকে গ্রেফতার করেনি। তার কোনো খোঁজও পাওয়া যায়নি।

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫, ০৫:৫৭ পি. এম.

১০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: