হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা জিয়ার প্রতি মেনন

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫, ০৫:১৪ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি, বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া নব্বুই দিন গোঁসাঘরে খিল দিয়ে কিছু মানুষ মারতে পেরেছেন কেবল, তার বেশি কিছু অর্জন করতে পারেন নাই। মাথা নত করেই তাকে বাসায় ফিরে যেতে হয়েছে। জাতীয় জীবনে সংকটে পড়তে গিয়ে তিনি দল নিয়েই এখন সংকটে। এ কারণেই ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী দিতে গিয়ে তাকে হিমশিম খেতে হচ্ছে। আশা করি তারা শেষ পর্যন্ত নির্বাচনে থাকবেন। কোন অজুহাত দিয়ে নির্বাচন থেকে পালিয়ে যাবেন না। শুক্রবার বাংলাদেশ যুব মৈত্রীর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তোপখানা রোডে শহীদ রাসেল মঞ্চে আয়োজিত এক যুবসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেকার যুবদের কাজ দাও, অসাম্প্রদায়িক-গণতান্ত্রিক বাংলাদেশ রক্ষা কর এই স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোস্তফা আলমগীর রতন। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বাহ আলী খান কলিন্স।

মেনন বলেন, বাংলাদেশের মানুষ ও রাজনীতিকে বেগম জিয়া সংকটে ফেলতে চেয়ে নিজেই সংকটে পড়েছেন। বেগম জিয়া জামাতকে নিয়ে গত তিন মাস দেশে যে তা-ব ও মানুষ পুড়িয়ে মেরে আতংক সৃষ্টি করতে চেয়েছিল। দেশের জনগণ ২০ দলকে প্রত্যাখ্যান করেছে। বিএনপি-জামাতকে মোকাবেলা করতে দেশের যুব সমাজকে উদ্যগী ও ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের মানুষ অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্র ও রাজনীতি রক্ষা করতে চায়। অসাম্প্রদায়িক-গণতান্ত্রিক রাজনীতি ও দেশ রক্ষায় যুবকদের এগিয়ে আসতে হবে।

সমাবেশ শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি তোপখানা রোড, পল্টন, গুলিস্তান, জিপিও, প্রেসক্লাব প্রদক্ষিণ শেষে শহীদ রাসেল মঞ্চে এসে শেষ হয়।

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫, ০৫:১৪ পি. এম.

১০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: