কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভয়কে জয় করে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে ॥ মনজুর

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপি সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের প্রার্থী সাবেক মেয়র ২০ দলীয় জোট সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী এম মনজুর আলম বলেছেন, আগামী ২৮ এপ্রিলের নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ভোট কেন্দ্রে যেতে হবে। শুধু ভোট দিলেই হবে না, আগের মতো ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। ফলাফল না দেয়া পর্যন্ত ঘরে ফিরে আসা যাবে না। তিনি বলেন, পাঁচ বছরে মেয়র থাকাকালে শ্রমজীবী মানুষদের জন্য কাজ করেছি। এ সময় ১৬১ শ্রমজীবী পরিবারের আবাসনের ব্যবস্থা করেছি। শ্রমজীবী মানুষদের অন্ন, বস্ত্র ও বাসস্থান নিশ্চিত করতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে উন্নয়ন আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

বৃহস্পতিবার সকালে এবং গত বুধবার রাতে চট্টগ্রাম মহানগর লবণ শ্রমিক ও চট্টগ্রাম মহানগর নির্মাণ শ্রমিকদের সঙ্গে পৃথক মতবিনিময়কালে তিনি এ সব কথা বলেন। সরকারী দলের প্রার্থীর পক্ষে লোকজন ২০ দলীয় জোটের ভোটার এবং নেতাকর্মীদেরকে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে উল্লেখ করে মনজুর আলম বলেন, সকল ভয়কে জয় করে সাহস নিয়ে ভোটাধিকার প্রয়োগ ও কেন্দ্র পাহারা দিতে হবে। নগরীর কাট্টলী এলাকায় মনজুর আলমের বাসভবনে অনুষ্ঠিত মতবিমিয়কালে শ্রমিকদের উভয় সংগঠনের নেতারা মেয়র প্রার্থী মনজুর আলমকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন লবণ শ্রমিক দলের আহ্বায়ক মোঃ শাহ আলম, যুগ্ম-আহ্বায়ক বশর মেম্বার, সদস্য সচিব আবদুচ ছালাম, সদস্য মোঃ সায়েম, নুর আলম, আবদুল মান্নান, মোঃ সবদর আলী কাকন, রিয়াজ প্রমুখ। এছাড়া বুধবার রাতে চট্টগ্রাম নির্মাণ শ্রমিক দলের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন নির্মাণ শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফ, চান্দগাঁও থানা সভাপতি মোঃ হায়দার, সহ- সভাপতি বাচ্চু মিঞা, সেক্রেটারি সাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন ভূঁইয়া, মোঃ কাউছার, এয়াকুব মিঞা, মোঃ ফরিদ, মোঃ জাহেদ প্রমুখ। এদিকে, প্রচারণা শুরুর প্রথম দুদিন মেয়র প্রার্থী এম মনজুর আলমের তৎপরতা মূলত ঘরোয়া পরিবেশে সীমাবদ্ধ থাকলেও আজ শুক্রবার তিনি আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করবেন। জুমার নামাজের পর তিনি শুরু করবেন গণসংযোগ ও প্রচার কার্যক্রম।

এ সময় তার সঙ্গে থাকবেন বিএনপি ও অঙ্গ সংগঠনগুলোর কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ। এদিকে, মেয়র প্রার্থী এম মনজুর আলমের পক্ষে আগেভাগে বেশ ভালভাবেই প্রচারে নেমেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল-নোমান ও নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার সকালে নগরীর হালিশহর ‘বি’ ব্লক এলাকায় গণসংযোগ চালান নোমান। এ সময় তিনি বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে সরকারকে জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে রেড সিগন্যাল দেখাবে, যাতে অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সরকার জাতীয় সংসদ নির্বাচন দিতে বাধ্য হয়। চলমান আন্দোলনের অংশ হিসেবে বিএনপি এ নির্বাচনে অংশগ্রহণ করছে বলে তিনি আবারও উল্লেখ করেন। ওই এলাকায় তিনি একটি পথসভায়ও বক্তব্য রাখেন। বিএনপি নেতা নোমান বলেন, নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড এখনও তৈরি হয়নি। তিনি অবিলম্বে সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান।

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫

১০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: