মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জয়পুরহাটে শিবিরের পেট্রোলবোমায় ট্রাক হেলপার দগ্ধ

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ জয়পুরহাটে বুধবার গভীর রাতে রডবোঝাই একটি ট্রাক পেট্রোলবোমা মেরে পুড়িয়ে দিয়েছে শিবির ক্যাডাররা। ট্রাকটি পাঁচবিবির চানপাড়া যাচ্ছিল। ট্রাকটি শিরট্টি বাজারের কাছে পৌঁছালে জামায়াত-শিবিরের ক্যাডাররা সেটিতে পেট্রোলবোমা ছুড়ে মারে। এতে ট্রাকটি পুড়ে যায় এবং হেলপার শহীদুল ইসলাম মারাত্মক দগ্ধ হয়। তাকে গুরুতর আহতাবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া নাশকতা ও সহিংসতার আশঙ্কায় গাইবান্ধা থেকে ১১ বিএনপি-জামায়াত নেতাকর্মী এবং কুমিল্লার লাকসাম থেকে এক জামায়াত কর্মীকে গ্রেফতার করে পুলিশ। খবর নিজস্ব সংবাদদাতাদের।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে জয়পুরহাট থেকে রডবোঝাই একটি ট্রাক নিশ্চিন্তা সড়ক হয়ে শিরট্টি বাজারের কাছে পৌঁছলে একদল জামায়াত-শিবির ক্যাডার ট্রাকটি লক্ষ্য করে পেট্রোলবোমা ছুড়ে মারে। এতে ট্রাকে আগুন ধরে যায়। এ সময় ট্রাকে থাকা হেলপার জয়পুরহাট শহরের বুলুপাড়ার আজগর আলীর ছেলে শহীদুল ইসলাম (৩৭) আগুনে মারাত্মক দগ্ধ হয়। তাকে আহতাবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হওয়ায় বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত সে আশঙ্কামুক্ত নয় বলে চিকিৎসকরা জানান। ঘটনাস্থলে ফায়ারব্রিগেড গিয়ে আগুন নেভায়। রাতেই জয়পুরহাটের পুলিশ সুপার মোল্লা নজরুর ইসলাম পুলিশের একটি বহর নিয়ে ঘটনাস্থলে যান এবং ঘটনার সঙ্গে জড়িত জয়পুরহাট সদরের হাঁটুভাঙ্গা গ্রামের মোঃ শরিফুদ্দিনের ছেলে ইব্রাহিম হোসেন (২৩), পাঁচবিবির ভারাহুত গ্রামের মৃত চৈতা ম-লের ছেলে আবু বক্কর সিদ্দিক (৩৮), আব্দুর রহিমের ছেলে রফিকুল ইসলাম (৩০) এবং বৃহস্পতিবার সকালে একই উপজেলার ঢেকারপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে সাইফুল ইসলামকে (৪৭) গ্রেফতার করে।

পাঁচবিবি থানার ওসি আবু হেনা মোস্তফা কামাল ও তদন্ত কর্মকর্তা ফরিদ হোসেন জানান, গ্রেফতারকৃতরা জামায়াত-শিবিরের সদস্য। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের জন্য পুলিশের সাঁড়াশি অভিযান শুরু হয়েছে।

নাশকতা ও সহিংসতার অভিযোগে বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ, সাদুল্যাপুর, ফুলছড়ি ও গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় যৌথবাহিনী অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেফতার করেছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে সন্ত্রাস, সহিংসতা ও নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে।

কুমিল্লার লাকসাম থেকে পেয়ার আহম্মদ (২৫) নামে এক জামায়াত কর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে লাকসাম শহরের পশ্চিমগাঁও কলেজ এলাকা থেকে তাকে আটক করে। তার বাড়ি উপজেলার রামারবাগ গ্রামে। তার বিরুদ্ধে হরতাল-অবরোধে নাশকতার একাধিক মামলা রয়েছে।

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫

১০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: