রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২৪

প্রকাশিত : ৯ এপ্রিল ২০১৫, ১১:০৬ এ. এম.

স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরের ভাঙ্গায় ঢাকা-বরিশাল মহাসড়কে দুর্ঘটনায় যাত্রীবাহী বাসের অন্তত ২৪ জন নিহত হয়েছে। বুধবার রাত দেড়টার দিকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অদূরে সদরদী এলাকায় যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন ১৭ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাইওয়ে পুলিশ মাদারীপুর জোনের এএসপি বেলাল হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চালকের অসচেতনতার জন্য এ দুর্ঘটনা ঘটেছে। তিনি জানান, ঘটনাস্থলেই ২২ জনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে আরো তিনজনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে আটজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন-গোপালগঞ্জের মকসুদপুরে সফিকুল,পটুয়াখালী সদরের রেজাউল, খেপুপাড়ার শাহিন ও আসমা,কলাপাড়ার আমেনা ও হেলাল, বরিশালের সূর্য বেগম এবং বানারীপাড়ার আফজাল হোসেন। এদের মধ্যে সফিকুল ওই বাসের সুপার ভাইজার,বাকিরা ওই বাসের যাত্রী।

এদের মধ্যে এক শিশু ও চারজন নারী রয়েছে বলে জানান তিনি।

এ ঘটনায় নিহতদের মরদেহ সৎকারের জন্য প্রত্যেককে ১০ হাজার টাকা করে এবং আহতদের চিকিৎসা ব্যয় প্রদানের ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক সরদার সরফত আলী।

তিনি জানান, এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ###

প্রকাশিত : ৯ এপ্রিল ২০১৫, ১১:০৬ এ. এম.

০৯/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: