মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

রাজধানীতে অপহৃত দুই শিশু উদ্ধার

প্রকাশিত : ৯ এপ্রিল ২০১৫, ০১:২৪ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে অপহৃত দুই শিশু উদ্ধার, অস্ত্রশস্ত্রসহ তিন ডাকাত ও ভুয়া পুলিশ গ্রেফতার এবং ট্রেনের ধাক্কায় রেলওয়ের এক সাবেক কর্মকর্তার মৃত্যু ঘটেছে।

মঙ্গলবার রাত সোয়া তিনটার দিকে র‌্যাব-১ এর একটি দল ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকার বাইপাইল মোড় থেকে অপহৃত মোঃ রবিন মোল্লাকে (১৪) উদ্ধার করেছে। রবিনের পিতার নাম মোঃ মতি মোল্লা। বাড়ি টাঙ্গাইল জেলার সখিপুর থানাধীন নলুয়া গ্রামে। রবিনের তথ্যমতে রাতেই রাজধানীর উত্তর বাড্ডার ময়নারবাগ থেকে টাঙ্গাইল জেলার গোপালপুর থানায় দায়েরকৃত মামলার এজাহারনামীয় আসামি শাওন সারোয়ারকে (২৩) গ্রেফতার করা হয়। শাওনের পিতা-মৃত আবু সারোয়ার সায়মুন ওরফে সেলিম। বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর থানাধীন ভোলারপাড়া গ্রামে। পরবর্তীতে শাওনের তথ্যমতে বাড্ডার ওই বাড়ি থেকে এক কিশোরী উদ্ধার হয়।

ডাকাত গ্রেফতার ॥ মঙ্গলবার রাতে রাজধানীর কামরাঙ্গীরচর, চকবাজার ও মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান চালিয়ে জামাল খান ওরফে মামুন ও তার স্ত্রী সোনিয়া আক্তার নিশি ও মিরাজ নামে তিন ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্রশস্ত্র ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা গত ৯ ফেব্রুয়ারি দুপুরে হাজারীবাগের পশ্চিম ধানম-ির ডা. প্রদীপ কুমার দাসের ভাড়া বাসায় ডাকাতির সঙ্গে জড়িত। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া বিভাগের অতিরিক্ত উপকমিশনার এস এম জাহাঙ্গীর আলম সরকার।

ঢামেক হাসপাতাল থেকে ভুয়া নারী পুলিশ গ্রেফতার ॥ বুধবার দুপুর একটার দিকে সেতু আক্তার (২৬) নামে এক নারী নিজেকে সাভারের আশুলিয়া থানার উপপরিদর্শক পরিচয় দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি হওয়ার চেষ্টা করেন। তিনি স্বামী কর্তৃক নির্যাতিত হয়েছেন বলে অভিযোগ করেন। পরবর্তীতে তার পরিচয় ভুয়া বলে নিশ্চিত হয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

ট্রেনের ধাক্কায় রেলওয়ের সাবেক কর্মচারীর মৃত্যু ॥ মঙ্গলবার রাত ১০টার দিকে রাজধানীর বাসাবো ফুটওভার ব্রিজের নিচে ট্রেনের ধাক্কায় রেলওয়ের অবসরপ্রাপ্ত উচ্চমান সহকারী আবদুল আজিজের (৬০) মৃত্যু হয়। তিনি শাহজানপুর রেলওয়ে কলোনিতে থাকতেন। বছরখানেক আগে তিনি অবসরে যান বলে ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ জানান।

প্রকাশিত : ৯ এপ্রিল ২০১৫, ০১:২৪ এ. এম.

০৯/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: