রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

হবিগঞ্জে ট্রাক্টর-টমটম সংঘর্ষে নিহত চার

প্রকাশিত : ৯ এপ্রিল ২০১৫
  • অন্যত্র ৪ জনের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ হবিগঞ্জে ট্রাক্টর ও টমটম সংঘর্ষে শিশুসহ চারজন নিহত হয়েছে। এছাড়া ময়মনসিংহের ভালুকা, নেত্রকোনা, বান্দরবান ও ঢাকার কেরানীগঞ্জে পৃথক দুর্ঘটনায় নিহত হয়েছে চারজন। খবর নিজস্ব সংবাদদাতার।

হবিগঞ্জ ॥ বুধবার সকালে হবিগঞ্জ শহরের উমেদনগর-আলমপুর এলাকার মধ্যবর্তী স্থানে ব্যাটারিচালিত টমটমের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন সদর উপজেলাধীন নোয়াখাল গ্রামের ওমর আলীর স্ত্রী রহিমা আক্তার (৫০), বানিয়াচঙ্গ উপজেলা দৌলতপুর গ্রামের বাসিন্দা ইনতাজ উল্লার ছেলে লাল মিয়া (৫৮), রামগর গ্রামের বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে আব্দুল করিম (৪৫) ও হবিগঞ্জ পৌরসভার উমেদনগর এলাকার বাসিন্দা সহিদ মিয়ার শিশুকন্যা সামিয়া (৪)। দুর্ঘটনায় নিহত সকলেই টমটমের যাত্রী। এ ঘটনায় শিশু সামিয়ার মাকে (অজ্ঞাত) মুমূর্ষু অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা, ময়মনসিংহ ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভা-াব প্রশিকা মোড়ে ট্রাকের চাপায় এক শিশু নিহত হয়েছে।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার বিষ্ণুপুর গ্রামের ভাঙ্গারি ব্যবসায়ী আইনুল হকের ছেলে পারভেজ (৪) মা-বাবার সঙ্গে ওই মহাসড়ক পারাপারের সময় শিশুটি হঠাৎ দৌড় দেয়। এ সময় ঢাকাগামী ইট ভর্তি অজ্ঞাত একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়।

নেত্রকোনা ॥ নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের কান্দুলিয়ায় মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় এক অটোরিক্সা যাত্রীর মৃত্যু হয়েছে। তার নাম প্রাণেশ সরকার (৫০)। তার বাড়ি সদর উপজেলার সিংহেরবাংলা গ্রামে। রাত ন’টার দিকে নিজ বাড়ি থেকে অটোরিক্সায় চড়ে নেত্রকোনা সদরে যাবার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিক্সাটির ধাক্কা লাগলে তিনি মাথায় আঘাত পান।

বান্দরবান ॥ বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়ি উপজেলায় মোটরসাইকেল থেকে পড়ে নুই শৈ প্রু মার্মা (১৮) নামে এক তরুণী নিহত হয়েছে। জানা গেছে, বুধবার দুপুরে রোয়াংছড়ি উপজেলার বটতলির ভাঙ্গামুড়া এলাকায় এ ঘটনা ঘটে। নুই শৈ প্রু মার্মা রোয়াংছড়ি বাজারে আসার পথে মোটরসাইকেল থেকে পড়ে পাথরের সঙ্গে ধাক্কা খায়। পরে স্থানীয়রা তাকে রোয়াংছড়ি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে তিনি মারা যান।

কেরানীগঞ্জ ॥ মঙ্গলবার রাতে হাসনাবাদ থেকে আব্দুল্লাহপুর এলাকায় যাওয়ার পথে একটি সিএনজি ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে থামানো একটি নষ্ট কাভার্ড ভ্যানের ওপর উঠিয়ে দিলে সিএনজি চালক দুলাল (৩৫) মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

প্রকাশিত : ৯ এপ্রিল ২০১৫

০৯/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: