কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

খিলগাঁওয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ৮ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ধারের টাকা না পেয়ে দারুস সালামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। এদিকে হাজারীবাগে পানির ট্যাঙ্ক বিস্ফোরণে শিশুসহ চারজন দগ্ধ হয়েছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে খিলগাঁওয়ে ভূঁইয়াপাড়া এলাকায় জয়নাল (৩৭) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ বিকেল সাড়ে ৩টার দিকে ওই স্থান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহত জয়নালের বাবার নাম আব্দুল জলিল। গ্রামের বাড়ি শরীয়তপুরে। খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়া মোঃ মোস্তাফিজ ভূঁইয়া জানান, মেরাদিয়া ভূইয়াপাড়া এলাকায় নিহত জয়নালের শ্বশুরবাড়ি। ওই এলাকার আশিবাড়ি গলির বস্তির পাশে দুটি বাড়ির মধ্যখানে আম গাছের নিচ থেকে জয়নালের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে। ওসি জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। কে বা কারা তাকে হত্যা করে এখানে ফেলে গেছে। তদন্ত করে দেখা হচ্ছে। খিলগাঁও থানার উপ-পরিদর্শক মোঃ সৈয়দ আলী জানান, তার শরীরে ধারাল অস্ত্র দিয়ে কোপানো বেশ কয়েকটি ক্ষত রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

আত্মহত্যা : মঙ্গলবার সকালে রাজধানীর দারুস সালাম সিটি কলোনি এলাকায় আসমা আক্তার (২৫) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে ওই বাড়ির থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠায়। নিহতের স্বামীর নাম সাব্বির হোসেন। গ্রামের বাড়ি মাদারীপুর সদরের পূর্ব মাদরা গ্রামে।

পানির ট্যাঙ্কি বিস্ফোরণে শিশুসহ চারজন দগ্ধ ॥ সোমবার রাতে রাজধানীর হাজারীবাগের গনকটুলী লেনের ৩৪/সি নম্বর বাড়ির রিজার্ভ পানির ট্যাঙ্ক বিস্ফোরণে শিশুসহ চারজন দগ্ধ হয়েছেন। পরে দগ্ধদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছে জাকির হোসেন (৪৫) ও তার ছেলে সাকিবুল ইসলাম (১৮), সাকিবের খালাত বোন রাবিয়া (২১) ও তার দেড় বছর বয়সী ছেলে মোঃ নাফিজ।

প্রকাশিত : ৮ এপ্রিল ২০১৫

০৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: